গাজীপুরে পরকীয়া সন্দেহে স্ত্রী খুন, স্বামী গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ আগস্ট ২০২২, ১০:৪৮

গাজীপুরের শ্রীপুরে প্রেম করে বিয়ের ৫৭ দিনের মাথায় স্ত্রী খাদিজা বেগম স্মৃতি (২২) পরকীয়া জড়িত এমন সন্দেহে তাকে খুন করা হয়। এ ঘটনায় জড়িত স্বামী মো. জাহিদুল ইসলামকে (২৯) আজ বৃহস্পতিবার (৪ আগস্ট) ভোরে রাজধানীর ধানমন্ডি থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব-১-এর সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) নোমান আহমদ বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে এসব তথ্য স্থানীয় গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করেছেন। গ্রেপ্তারের পর র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহিদুল স্ত্রী হত্যার কথা স্বীকার করেছে বলেও তিনি জানান।

নিহত খাদিজা বেগম জেলার শ্রীপুরের বারতোপা গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী ছিলেন। অন্যদিকে, স্বামী একই এলাকার সবুর উদ্দিনের ছেলে।

র‌্যাব-১-এর সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) নোমান আহমদ জানান, প্রায় এক বছর প্রেম করার পর গত ঈদুল ফিতরের আগের দিন তারা পারিবারিকভাবে বিবাহ করে। বিবাহের পর প্রথমে তাদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকলেও কিছুদিন পর তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। জাহিদুল ইসলামের ভাষ্যমতে তার স্ত্রী ভিকটিম খাদিজা বেগম বিভিন্ন জনের সঙ্গে অবৈধ অনৈতিক সম্পর্কে জড়িত আছে বলে সন্দেহ করে। বিষয়টি নিয়ে তাদের মধ্যে বিভিন্ন সময় ঝগড়া বিবাদ হয়। ঝগড়ার একপর্যায়ে গেল ২৮ জুন রাতে জাহিদুল ইসলাম ভিকটিম খাদিজা বেগমের গলা চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

তিনি আরও জানান, খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনার দিন বিকালে শ্রীপুরের বারতোপা গ্রামের ভিকটিম খাদিজা বেগমের ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে। এই ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। পরবর্তীতে মৃত্যু রহস্য এবং প্রকৃত ঘটনা উম্মোচনের জন্য র‌্যাব-১ ছায়া তদন্ত শুরু করে এবং এটি একটি হত্যাকাণ্ড হতে পারে ধারণা করে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর ধানমন্ডির গ্রিন রোডের কাঁঠালবাগান থেকে বৃহস্পতিবার ভোরে অভিযান পরিচালনা করে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল খাদিজা স্বামী জাহিদুল ইসলামকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি বর্ণিত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

তিনি আরও জানান, এ সংক্রান্তে ভিকটিমের পরিবার বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীপুর থানায় একটি হত্যা মামলা করেন। গ্রেপ্তারকৃত আসামিকে শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ