আজকের শিরোনাম :

তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারে ১০ হাজার টাকা পৌঁছে দেন ইউএনও

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জুলাই ২০২২, ১০:১৩

সুনামগঞ্জের তাহিরপুরে বন্যায় ঘরবাড়ি বিধ্বস্থ হওয়া ক্ষতিগ্রস্থ পরিবারের ঘরে ঘরে গিয়ে নগদ ১০ হাজার টাকা করে বিতরণ করেন তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবির। 

গত সোমবার বিকেলে উপজেলার বড়দল উত্তর ও বড়দল দক্ষিণ ইউনিয়নের ৮০টি পরিবারের মাঝে সংশ্লিষ্ট দুটি ইউনিয়নের তদারকি কর্মকর্তাদের উপস্থিতিতে বানভাসিদের নিকট নগদ অর্থ বিতরণ করা হয়। 

এ সময় সাথে ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, তদারকি অফিসার ও উপজেলা প্রাণী স¤পদ কর্মকর্তা ডা. হাবিব আহমদ, তদারকি অফিসার ও উপজেলা সমবায় কর্মকর্তা আশিষ আচার্য্য, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাজী মাসুদুর রহমান, বড়দল উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুক 
মিয়া, বড়দল দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউনুছ আলী প্রমূখ। 

তাহিরপুর উপজেলা প্রকল্প ও বাস্তবায়ন কর্মকর্তা কাজী মাসুদুর রহমান বলেন, উপজেলার ৭টি ইউনিয়নের ৫০৮টি পরিবারের মাঝে ১০ হাজার টাকা করে সর্বমোট ৫০ লক্ষ ৮০ হাজার টাকা দ্রুত সময়ের মধ্যে বিতরণ করা হবে। 

সোমবার দুটি ইউনিয়নের ৮০টি পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। 

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবির বলেন, বন্যায় যাদের ঘরবাড়ি বিধ্বস্থ হয়েছে এবং বসবাসের অনুপযোগী হয়ে পড়েছে, সে রকম পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে প্রতি পরিবারকে ১০ হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ