“ব্যক্তি বনাম নেত্রী” শব্দের বিতর্ক নিয়ে মেয়র প্রার্থী সিরাজুল ইসলাম বুলুর সংবাদ সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০২২, ১৯:৪৪

আগামী ২৭ জুলাই অনুষ্ঠিতব্য ক্ষেতলাল পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সিরাজুল ইসলাম বুলু “ব্যক্তি বনাম নেত্রী”শব্দ নিয়ে আজ মঙ্গলবার সকাল ১১ টায় নিজ ব্যবসায়িক প্রতিষ্ঠানে এক সংবাদ সম্মেলন করেছেন।

জনাকীর্ণ সংবাদ সম্মেলনে বর্তমান মেয়র ও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বুলু লিখিত বক্তব্যে বলেন, গত ২৯ জুন তারিখে আমি আমার নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দিতে গিয়ে বলেছি যে, স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমি একজন ব্যক্তির বিরুদ্ধে নির্বাচন করছি অথচ ব্যক্তি শব্দটিকে একটি কুচক্রীমহল নেত্রী বানিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। তারা আমাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করতে উদ্দেশ্যপ্রনোদিত ভাবে মিথ্যা প্রতিবাদ সভার আয়োজন করেছে। 

আমি স্পষ্ট করে বলতে চাই ওই দিনের বক্তব্যে আমি কখনো নেত্রী শব্দটি উচ্চারণ করিনি। আমার বক্তব্যের ভিডিওটিকে একটি দুষ্টচক্র সুপার এডিটিং করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড দিয়ে আমার মান সম্মান ও রাজনৈতিক অবস্থান ক্ষুন্ন কারার পায়তারা করছে। 

আমি এই ধরনের মিথ্যা অপপ্রচার ও গুজবের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। এই ধরনের ষড়যন্ত্র কখনো সফল হবে না। পৌরবাসী আমার সাথেই আছে তারা আবারো আমাকে বিপুল ভোটে জয়লাভ করাবেন ইনশাল্লাহ।

এবিএন/মিজানুর রহমান/জসিম/আব্দুর রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ