আজকের শিরোনাম :

সুনামগঞ্জ জেলা খেলাফত মজলিসেএর উদ্যোগে ত্রাণ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০২২, ১১:৫০

সুনামগঞ্জ জেলা খেলাফত মজলিস এর উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে। 

গতকাল বুধবার দুপুর ১২ টায় সুনামগঞ্জ প্রেসক্লাবে জেলা খেলাফত মজলিসের সভাপতি মাও: ইমাম উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খলিল আহমদ এর সঞ্চালনায় ত্রাণ বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা: আবু তাওসিক, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সহকারী পরিচালক সিলেট জোন এর প্রভাষক আব্দুল করিম, ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি অধ্যাপক মাও: আজিজুল হক, ঢাকা মহানগর উত্তর এর সাধারণ সম্পাদক অধ্যাপক  মাও: খন্দকার সাইফ উদ্দিন আহমদ, সিলেট জেলার সভাপতি মাও: সৈয়দ মুশাহিদ আলী, সুনামগঞ্জ জেলা খেলাফত মজলিসের সহ সভাপতি সাখাওয়াত হোসেন মোহন, মাও: ছদরুল আমীন, মাও: মোস্তফা কামাল , সহ সাধারণ সম্পাদক মাও: বুরহান উদ্দিন, মাও: আখতার হোসাইন, মাও: নুরুল ইসলাম, এছাড়া বিভিন্ন উপজেলা ও পৌরসভার নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন। 

এ সময় প্রধান অতিথি ৭২০ জন বানবাসীর মধ্যে খেলাফত মজলিসের পক্ষ থেকে ত্রাণ তুলে দেন। তিনি বলেন, আমাদের এই ত্রাণ তৎপরতা চলবে চলবে। আমরা এ পর্যন্ত ২ কোটির টাকার মত ত্রাণ বিতরণ করে এসেছি তা আমাদের চলমান থাকবে। 

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ