আজকের শিরোনাম :

ঈদগাঁওতে স্বামীকে গলা কেটে হত্যা চেষ্টা, স্ত্রী পলাতক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০২২, ১০:৫৫

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় স্বামীকে জবাই করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। স্ত্রী পলাতক এবং মুমূর্ষু স্বামীকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গতকাল বুধবার (২৯ জুলাই)  বিকালে ঈদগাঁও থানার নাকের ডগায় এ ঘটনা ঘটে।

ঈদগাঁও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার  বিকাল ৪টার দিকে সংবাদ পান থানার নিকটস্থ ইসলামাবাদ ইউনিয়নের আউলিয়াবাদ ঢালার দুয়ার এলাকার এক বসত ঘরে এক ব্যাক্তিকে জবাই করে হত্যার চেষ্টা করা হয়েছে। 

সংবাদ পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিমের নেতৃত্বে পুলিশদল ঘটনাস্থল পরিদর্শন করে জবাইয়ে ব্যবহৃত ধারালো অস্ত্রসহ বিভিন্ন আলামত জব্দ করেন।

হত্যা চেষ্টার শিকার স্বামী হচ্ছে উপজেলার   ইসলামাবাদ ইউনিয়নের আউলিয়াবাদ ঢালার দুয়ার এলাকার মৃত হোসেনের ছেলে ফরিদ এবং হত্যা চেষ্টায় জড়িত তার  স্ত্রী কুলছুমা হচ্ছে   ইসলামপুর ইউনিয়নের ভিলেজার পাড়ার চাঁদ মিয়ার কন্যা।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)  আবদুল হালিম জানান, ঘটনাস্থলে পৌঁছে তারা দেখতে পান ঘরের কক্ষ  রক্তে ভেজা। প্রতিবেশী এবং স্বজনরা জানান, স্ত্রী কুলছুমা ঘুমন্ত স্বামী ফরিদকে জবাই করে হত্যার চেষ্টা চালিয়েছে এবং পরে সে পালিয়ে গেছে। প্রতিবেশীরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতাল নিয়ে যাই। পরে অবস্থার অবনতি দেখে চমকে হাসপাতালে প্রেরণ করে চিকিৎসক। রিপোর্ট লিখা পর্যন্ত পলাতক স্ত্রীকে আটকে অভিযান চলছে।

তিনি আরো জানান,প্রতিবেশীরা জানিয়েছে ঘটনার পূর্বের দিন স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল।এ-র জেরেই স্ত্রী স্বামীকে হত্যার চেষ্টা করে থাকতে পারে।

স্থানীয়রা আরো জানায়, এটা তার দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রী ইতিপূর্বে  মারা গেছে। তবে সে স্ত্রী এবং দ্বিতীয় স্ত্রীর সংসারে সন্তান আছে কিনা নিশ্চিত হওয়া যায়নি।

এবিএন/আনোয়ার হোছাইন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ