আজকের শিরোনাম :

নিকলীতে বন্যা দুর্গতদের মাঝে ত্রান বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুন ২০২২, ১৯:৫৬

গত কয়েক দিন আগে টানা ভারি বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পানির কারণে নিকলী উপজেলার বেশ কয়েকটি ইউনিয়ন বন্যার পানিতে প্লাবিত হয়েছে। সেই পরিস্থিতিতে আজ বুধবার দিনব্যাপী নিকলী উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন করেন এবং বন্যায় প্লাবিত অসহায় মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়। নিজস্ব অর্থায়নে ত্রান সামগ্রী বিতরণ করেন নিকলী থানার অফিসার ইনচার্জ মোঃ মনসুর আলী আরিফ আর তাকে সহযোগিতা করেন নিকলী প্রেস ক্লাব।
২১০টি পরিবারের মাঝে কিছু শুকনো খাবার, ওরস্যালাইন, মোমবাতি এবং গ্যাস ম্যাচ সহ শিশুদেরকে বিস্কুট দেওয়া হয়। ত্রান সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন, নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান মোঃ রুহুল কুদ্দুছ ভুঞা জনি, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ, সিংপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী, নিকলী থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ সোহেল সরকার, এসআই নাজমুল সাকিব, এসআই শফিউল ইসলাম, নিকলী প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ প্রমুখ।
ত্রাণ সামগ্রী বিতরনের বিষয়ে নিকলী থানা অফিসার ইনচার্জ মোঃ মনসুর আলী আরিফ এ প্রতিনিধিকে জানান, মাননীয় সংসদ সদস্য ও কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মহোদয়ের নিদের্শক্রমে আমি নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের বন্যায় প্লাবিত মানুষের পাশে দাঁড়িয়েছি। আপনারাও যারা সমাজে বিত্তবান ব্যক্তিরা আছেন আপনারাও বন্যায় প্লাবিত মানুষের পাশে এসে দাঁড়ান, মানুষ মানুষের জন্য।  


এবিএন/জয়দেব আচার্য্য/জসিম/ধ্রুব

এই বিভাগের আরো সংবাদ