আজকের শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে নিহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুন ২০২২, ১৬:৪৯

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে তিনজন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে আকস্মিক ঝড়ের সময় বিনোদপুর ও চককীর্তি ইউনিয়নের আঁখিরা গ্রামের একটি আম বাগানে বজ্রপাতে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- উপজেলার বিনোদপুর ইউনিয়নের সাতরশিয়া জোলহাপাড়া গ্রামের এরফান আলীর স্ত্রী সেমিয়ারা বেগম (৪০) ও চককীর্তির ইউনিয়নের আঁখিরা গ্রামের খাইরুল ইসলামের স্ত্রী মেরিনা বেগম (৪০), এবং একই গ্রামের মৃত জয়নালের ছেলে খাইরুল ইসলাম (৪৮)। 

বিনোদপুর ইউপি চেয়ারম্যান রুহুল আমিন জানান, সকালে ঝড়ের সময় আম কুড়াতে গেলে বজ্রপাতে সেমিয়ারার মৃত্যু হয়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারের হাতে ২০ হাজার টাকা প্রদান করা হয়। 

অন্যদিকে চককীর্তি ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হাসান আনু মিঞা জানান, সকালে হঠাৎ বজ্রসহ বৃষ্টিপাত শুরু হয়। এ সময় মেরিনা ও খাইরুল বাড়ির পাশে বাগানে আম কুড়াতে গেলে বজ্রপাতে ঘটনাস্থলেই তারা নিহত হন। নিহতের প্রত্যেকের পরিবারকে নগদ ২০ হাজার টাকা প্রদান করা হয়েছে। 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম জানান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত পরিবারদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

এবিএন/আশফাকুর রহমান রাসেল/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ