কটিয়াদীতে নিবন্ধনহীন ৪ ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মে ২০২২, ১৯:১৭

কটিয়াদীতে নিবন্ধন না থাকায় ৪টি ডায়াগনস্টিক সেন্টারকে কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দিয়েছে প্রশাসন। আজ শনিবার উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তার কার্যালয়ে উপজেলার সকল প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষকে স্ব-স্ব প্রতিষ্ঠানের নবায়নকৃত বৈধ কাগজপত্র নিয়ে উপস্থিত হওয়ার আহ্বান জানান উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তাজরিনা তৈয়ব এর সমন্বয়ে বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারসমূহের প্রয়োজনীয় কাগজপত্র যাচাই কালে নিবন্ধন না থাকায় চারটি ডায়াগনস্টিক সেন্টারকে তাদের কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়। বন্ধ করে দেওয়া ডায়াগনস্টিক সেন্টারসমূহ হচ্ছে- পৌর এলাকার দরগাহ (কলামহল) জামে মসজিদ মার্কেটের শারমিন ডায়াগনস্টিক সেন্টার, মানিকখালী বাজারের মেডিকন ডায়াগনস্টিক সেন্টার, বানিয়াগ্রাম বাজারের আল হেরা ডায়াগনস্টিক সেন্টার ও করগাঁও আধুনিক ডায়াগনস্টিক সেন্টার।
এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল বলেন, উপজেলার প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারসমূহের কাগজপত্র যাচাই কালে চারটি প্রতিষ্ঠানের বৈধ লাইসেন্স না থাকায় কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

এবিএন/ধ্রুব/জসিম/রঞ্জন

এই বিভাগের আরো সংবাদ