আজকের শিরোনাম :

আত্রাইয়ে আন্তঃজেলা চোর চক্রের সদস্য গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মে ২০২২, ১১:৫০

নওগাঁর আত্রাই থানা পুলিশ তাদের বুদ্ধিমত্তায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে আন্তঃজেলা চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে। 

গ্রেফতারকৃত চোর পাবনা জেলার সুজানগর উপজেলার মমরাজপুর গ্রমের আব্দুর রাজ্জাক শেখের পুত্র রুবেল শেখ (৩৫)।

গতকাল শুক্রবার এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ তাঁর কার্যালয়ে সাংবাদিকদের একটি প্রেস ব্রিফিং করেন। 

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, গত ২০২১ সালের ২৪ সেপ্টেম্বর উপজেলা পরিষদ মার্কেটে একটি বিকাশের দোকান থেকে অভিনব কায়দায় ৯০ হাজার টাকা, ২৮ হাজার টাকা মূল্যমানের রিচার্জকার্ড ও সাতটি মোবাইলসেটসহ একটি ব্যাগ চুরি হয়ে যায়। 

এ ব্যাপারে ওই দোকানের মালিক জহুরুল ইসলাম বাদী হয়ে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম এর নির্দেশনায় আত্রাই থানা পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় চোরের অবস্থান নিশ্চিত হয়ে এ মামলার তদন্তকারি কর্মকর্তা আত্রাই থানার এসআই জাহাঙ্গীর আলম ফোর্সসহ গত বৃহস্পতিবার বিকেলে ঢাকার আশুলিয়া থেকে রুবেল শেখকে গ্রেফতার করেন। 

ওসি আবুল আবুল কালাম আজাদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এ চুরির কথা পুলিশের নিকট শিকার করেছে। তারা সঙ্গবদ্ধ একটি চক্র দেশের বিভিন্ন জেলায় এভাবে চুরি করে থাকে। তার সাথে ছিল তাদের মূল হোতা একই উপজেলার হেমরাজপুর গ্রামের সাবেক মেম্বার আমজাদ হোসেন (৫৫)। তাকেও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

গতকাল শুক্রবার ১৬৪ ধারায় জবানবন্দির জন্য আসামি রুবেলকে নওগাঁ আদালতে প্রেরণ করা হয়েছে।

এবিএন/রুহুল আমিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ