আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে বাবলু হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০২২, ১৮:৩১

সিরাজগঞ্জের বেলকুচিতে কৃষক বাবলু ব্যাপারী হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কের চালা বাসস্টান্ড ও থানা এলাকায় এ মানববন্ধন করে স্থানীয়রা। 

এ মানববন্ধনে বক্তব্য রাখেন, সাবেক ইউপি সদস্য রবিউল ইসলাম, সমাজ সেবক আব্দুল কাদের জেলানি, নিহতের স্ত্রী মরজিনা, মেয়ে লাইলি খাতুন প্রমূখ। বক্তারা বলেন, ওই কৃষক একজন সহজ সরল মানুষ ছিলেন। তার কোন দোষ ছিল না। ইউপি সদস্য মালেকের নেতৃত্বে তাকে নৃশংস ভাবে হত্যা করা হয়েছে। দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান তারা। 

উল্লেখ্য, গত ২২ এপ্রিল ওই উপজেলার তেয়াশিয়া গ্রামে জুম্মা নামাজ শেষে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইউপি সদস্য মালেক ও তার চাচাতো ভাই মুছা গ্রুপের সার্থে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দেশীয় অস্ত্রের আঘাতে বাবলু ব্যাপারী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ব্যাপারে নিহতের স্ত্রী বাদী হয়ে ইউপি সদস্য মালেককে প্রধান আসামী করে ২২ জনের নাম উল্লেখসহ আরো বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামি করে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। এ মামলার পর ৪ জনকে গ্রেফতার করে পুলিশ।

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/আব্দুর রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ