ঈশ্বরগঞ্জে কৃষি কর্মকর্তার যোগদান উপলক্ষে বরণ অনুষ্ঠান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০২২, ১৫:৪০

ঈশ্বরগঞ্জ উপজেলা কৃষি অফিসার হিসেবে গতকাল বৃহস্পতিবার যোগদান করেছেন কৃষিবিদ নুসরাত জামান। এ উপলক্ষে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ঈশ্বরগঞ্জের উদ্যোগে কৃষি প্রশিক্ষণ হলরুমে বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা টিটুন বিশ্বাসের সভাপতিত্বে ও  ডিকেআইবি ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. মোর্শেদ আলী খানের সঞ্চালনায় বরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা নুসরাত জামান, প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রভাষক নীলকন্ঠ আইচ মজুমদার, এসএপিপিও মীর মো. জাাকির হোসেন, ডিকেআইবি ময়মনসিংহ জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান প্রমুখ।

জানা যায়, নুসরাত জামান বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষা সমাপ্ত করে বিসিএস (কৃষি) ৩১ ব্যাচের কর্মকর্তা হিসেবে নরসিংদী জেলার বেলাব উপজেলায় কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হিসেবে যোগদান করেন। পরবর্তী সময়ে ত্রিশাল ও শ্রীবর্দী উপজেলায় দক্ষতার সাথে চাকুরি করে দীর্ঘ চার বছর পূর্বে ঈশ্বরগঞ্জ উপজেলায় অতিরিক্ত কৃষি কর্মকর্তা হিসেবে পদায়ন হন। 

গত ২২ মে উপজেলা কৃষি কর্মকর্তা সাধন কুমার গুহ মজুমদার অতিরিক্ত উপ-পরিচালক হিসেবে নেত্রকোনায় বদলী হওয়ায় কৃষি অফিসারের পদটি শূন্য হয়।

এবিএন/রুহুল আমীন রাহুল/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ