আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে দুই যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০২২, ১৩:৫৭

সিরাজগঞ্জের ট্রাক চালকসহ ২ যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

তারা হলো পৌর এলাকার মাহমুদপুর আমতলা রেলকলোনী মহল্লার সুরুজ্জামানের ছেলে ট্রাক চালক আল আমিন (২০) ও রায়গঞ্জ উপজেলার মাধাইনগর গ্রামের মোশারফ হোসেনের ছেলে ভ্যানচালক রাশেদুল ইসলাম (১৯)। 

পুলিশ জানায়, শনিবার বিকেলে ওই ট্রাক চালক  নারায়নগঞ্জের সিদ্দিরগঞ্জ এলাকা থেকে কাঁচামাল নিয়ে কামারখন্দ উপজেলাুর ভদ্রঘাট এসিআই মিলে আসার পথে নিখোঁজ হয়। পরিবারের লোকজন বহু খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। 

অবশেষে গতকাল বুধবার দুপুরের দিকে পাবনার সাঁথিয়া উপজেলা এলাকা থেকে পুলিশ নিখোঁজ হওয়া ট্রাক থেকে তার অর্ধগলিত গলাকাটা বস্তাবন্দি লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এদিকে মঙ্গলবার বিকেলে সলংগা থানার পুলিশ একই এলাকার ভূইয়াগাঁতি বাঁশঝাড় থেকে ভ্যানচালক রাশেদুল ইসলামের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। সে বৃহস্প্রতিবার সকালে বাড়ি থেকে ভ্যান নিয়ে কাজে আসার পর আর বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন বহু খোঁজাখুজি করে তা সন্ধান মেলেনি। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি জিডি করা হয়। ওইদিন বিকেলে ওই বাঁশঝাড়ে তার অর্ধগলিত লাশ দেখতে পায় স্থানীয়রা। 

পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে এবং বুধবার সকালে ওই যুবকের লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ