বালিয়াডাঙ্গীতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ মে ২০২২, ১৬:৪২

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল মঙ্গলবার দুপুর বালিয়াডাঙ্গী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ৩য় তলায় বালিয়াডাঙ্গী উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় এ সমাবেশের আয়োজন করে। 

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রংপুর রেঞ্জের পরিচালক (পিভিএমএস) আব্দুস সামাদ।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা যোবায়ের হোসেনের সভাপতিত্বে ঠাকুরগাঁও আনসার ও প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ডার ডা. লুৎফর রহমান, বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল আনাম, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা শাহারা বানু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সহিদুর রহমান, উপজেলা ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা আবুল কালাম আজাদ প্রমুখ এতে বক্তব্য রাখেন।

সমাবেশে প্রধান অতিথি আনসার সদস্যদের দেশের আইনশৃংখলা রক্ষায় ভুমিকার কথা তুলে ধরেন বলেন, বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে আনসার সদস্যদের আরও দক্ষ করা হচ্ছে। নতুন আনসার সদস্য গ্রহণের মাধ্যমে বেকারত্ব দুর হচ্ছে। আনসার সদস্যদের সব ধরনের সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য কাজ চলমান রয়েছে। খুব শ্রীঘ্রই বালিয়াডাঙ্গী উপজেলার আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের শাখা চালুর কথাও বলেন তিনি। 

সমাবেশ শেষে এলাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বিভিন্ন কার্যক্রমে ভুমিকা রাখায় পুরস্কার হিসেবে বাইসাইকেল ও ছাতা প্রদান করা হয়। 

এবিএন/মোঃ রমজান আলী/গালিব/জসিম 

এই বিভাগের আরো সংবাদ