আজকের শিরোনাম :

আদমদীঘিতে স্বামীর অপমৃত্যু মামলায় স্ত্রী গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মে ২০২২, ১৩:১৫

বগুড়ার আদমদীঘিতে আটোচার্জার চালক সুরুজ হোসেনের মৃত্যুতে থানায় অপমৃত্যু মামলা দায়ের হলেও সেই মামলায় তার স্ত্রী বেদেনা বেগমকে গ্রেপ্তার করে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করেন পুলিশ। 

গতকাল ২০ মে শুক্রবার দুপুরে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরন করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আদমদীঘির তালশন কালীবাড়ী জামাইপাড়ার কালাম হোসেনের ছেলে আটোচার্জার চালক সুরুজ হোসেনের সাথে তার স্ত্রী বেদেনার প্রায় ঝগড়া বিবাদ লেগে থাকতো। গত ১৯ মে বৃহস্পতিবার বেলা ১১টায়  সুরুজ বাজারে যায়। কিছুক্ষণ পর বাজার থেকে বাড়ীতে ফিরে শুয়ে পড়ে। দুপুরে ভাত খাওয়ার জন্য স্ত্রী বেদেনা বেগম স্বামীকে ডাকতে গিয়ে দেখতে পায় মুখ থেকে লালা ও দূরগন্ধ বের হচ্ছে।

পরিবারের লোকজন অসুস্থ অবস্থায় উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে নিলে তাকে নওগাঁ হাসপাতালে স্থান্তর করেন চিকিৎস পরে নওগাঁ হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করে। 

পরের দিন গতকাল ২০ মে শুক্রবার লাশ দাফনের প্রস্তুতি নেওয়ার সময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেন।

এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় নিহতের স্ত্রী বেদেনাকে গ্রেপ্তার করে ৫৪ ধারায় আদালতে প্রেরন করেন।  

মামলার তদন্তকারী অফিসার এসআই নাজমুল হোসেন লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করার কথা নিশ্চিত করে বলেন, এঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে তবে পারিবারিক কলহের কারনে সুরুজ হোসেনের মৃত্যুর কারনে তার স্ত্রীকে গ্রেপ্তার করে ৫৪ ধারায় আদালতে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোট হাতে পেলে মৃত্যুর রহস্য জানা যাবে তাকে হত্যা করা হয়েছে না স্বেচ্ছায় আত্মহত্যা করেছেন।

এবিএন/আনোয়ার হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ