আজকের শিরোনাম :

মধ্যনগরে নদী থেকে অজ্ঞাত নারীর ভাসমান লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মে ২০২২, ২১:৪৭

সুনামগঞ্জের মধ্যনগরে নদী থেকে অজ্ঞাতনামা  মানসিক প্রতিবন্ধী (৩০ )এক নারীর ভাসমান  লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকাল ৮ টার দিকে উপজেলা সদরের ঠাকুরাকোণা ট্রলারঘাট সংলগ্ন উবদাখালী নদী থেকে ওই নারীর ভাসমান লাশটি উদ্ধার করে মধ্যনগর থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার সকাল ৮ টার দিকে স্থানীয় লোকজন ভাসমান অবস্থায় মধ্যনগর বাজারের ঠাকুরকোণা ট্রলার ঘাট  সংলগ্ন উবদাখালী নদীতে একটি মরদেহ পানিতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে  গিয়ে  সেখান থেকে বুদ্ধি প্রতিবন্ধী অজ্ঞাত পরিচয়ধারী ওই নারীর ভাসমাণ  মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

পুলিশ জানায়, নিহত বুদ্ধিপ্রতিবন্ধী ওই নারী দীর্ঘদিন ধরে উপজেলা সদরে এলোমেলোভাবে  ঘুরাঘুরি করতো এবং সে তার নাম পরিচয় কিছুই বলতে পারতো না।

মধ্যনগর থানার ওসি জাহিদুল হক জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ওই মরদেহটি উদ্ধার করেছি। নিহতের লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরো জানান, উদ্ধারকৃত মৃতদেহটি এক বুদ্ধি প্রতিবন্ধী নারীর। সে দীর্ঘদিন ধরেই মধ্যনগর বাজারের বিভিন্ন রাস্তায় ঘুরাঘুরি করতো। তবে আমরা বিভিন্ন প্রযুক্তির মাধ্যমে নিহত ওই নারীর পরিচয় জানান চেষ্টা করছি।

এবিএন/মোহাম্মদ ইমাম হোসেন/জসিম/আব্দুর রাজ্জাক 

এই বিভাগের আরো সংবাদ