আজকের শিরোনাম :

পাঁচবিবিতে পুত্রের হাতে বাবা খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ মে ২০২২, ১৭:২৪

জয়পুরহাটের পাঁচবিবিতে উৎশৃংখল পুত্রের চৌকাটের (কাঠের লাঠি) আঘাতে বৃদ্ধ পিতা আব্দুল কাদের দেওয়ান (৭০) মৃত্যু হয়েছে। আজ রবিবার সকালে উপজেলার আটাপুর ইউনিয়নের বরণ গ্রামে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত পুত্র আটাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি সদস্য সুলতান মাহমুদ দেওয়ান (৪৫) আটক করেছে। 

নিহত কাদের দেওয়ানের স্ত্রী আরজিনা বেগম জানান, তার বড় ছেলে সুলতান মাহমুদ উৎশৃংখল প্রকৃতির। সবসময় বাড়ির লোকজনের সাথে কারণে অকারণে মারপিটসহ দুর্ব্যবহার করতো। 
গতকাল শনিবার দুপুরেও তার স্ত্রী, মেয়ে ও ছোট ছেলেকে মারপিট করে। রাতে ঘুমানোর সময় সুলতান তার বাবাকে ঘর থেকে বের করে দিলে তার স্বামী কাদের দেওয়ান রান্না ঘরে ঘুমায়। ভোর সাড়ে ৪টার দিকে ছেলে সুলতান তার ঘর থেকে বের হয়ে বাবাকে দেখতে পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং (লাঠি) চৌকির পায়া দিয়ে মাথায় আঘাত করে। 

স্বামী কাদের চিৎকার করলেও ছেলের ভয়ে কেউ ঘর থেকে বের হয়নি। পরে সুলতান তার বাবার লাশ ঘরের মধ্যে নিয়ে যায়। সকালে এলাকার লোকজন থানা পুলিশকে জানালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। 

স্থানীয় আটাপুর ইউপি চেয়ারম্যান আবু চৌধুরী জানান, সুলতান একজন বদমেজাজী ও উৎশৃংখল প্রকৃতির। একাধিকবার তার বিচার সালিশ আমি করেও ব্যার্থ হয়েছি। সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) ইশতিয়াক আলম ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

এবিএন/সজল কুমার দাস/জসিম/আব্দুর রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ