আজকের শিরোনাম :

আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ মে ২০২২, ১৭:০৯

নওগাঁর আত্রাই ইউএনওর গাড়ির সাথে ধাক্কা লেগে ৩ মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। 

গতকাল শুক্রবার দুপুরের দিকে রাণীনগর উপজেলার কাশিমপুর ইউনিয়নের ঘোষগ্রাম নামক স্থানে সড়কে আত্রাই উপজেলা নির্বাহী অফিসারের গাড়ির সাথে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে শরিফুল ইসলাম (৩০) নামে একজনকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকাল কলেজ হাসপাপাতালে স্থানান্তর করা হয়েছে। অপর দুইজন আহতরা হলেন নাইম হোসেন (২৭) ও হাসান আলী (২৯)। তারা সকলেই নওগাঁ সদর উপজেলার দুবলহাটি ইউনিয়ন এর বনগ্রাম গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

আহত নাইমের বাবা শিবুল হোসেন বলেন, শুক্রবার দুপুরে আমার ছেলেসহ তিনজন ব্যক্তিগত কাজের উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে রাণীনগর হয়ে আত্রাই উপজেলার দিকে যাচ্ছিলেন। এ সময় রাণীনগর উপজেলার রাণীনগর-আত্রাই সড়কের ঘোষগ্রাম মোড়ে বিপরিত দিক থেকে আসা আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ির সাথে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। পরে এলাকার লোকজন তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে দেয়।

নওগাঁ সদর হাসপাতালের চিকিৎসক মো. আনছার আলী বলেন, দুর্ঘটনায় আহত তিনজনের মধ্যে শরিফুল গুরুতর আঘাত পেয়েছেন। তার ডান পা, ডান হাত ও মুখে মারাত্মক জখম হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে। অপর দুজন নওগাঁ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি।

আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইফতেখারুল ইসলাম বলেন, এমনিতেই একই মোটরসাইকেলে তিনজন। তার উপরে সড়কের ভুল সাইড দিয়ে গাড়ি চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটে। আমার গাড়ি মোটরসাইকেলকে ধাক্কা দেয় নাই, তারাই নিয়ন্ত্রণ হারিয়ে আমার গাড়ির সাথে ধাক্কা লাগে। আহতদের চিকিৎসার জন্য ইতিমধ্যে ২০ হাজার টাকা দেয়া হয়েছে এবং চিকিৎসার সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এবিএন/রুহুল আমিন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ