আজকের শিরোনাম :

পাঁচবিবিতে আমবোঝাই পিকআপ-বাস সংঘর্ষে নিহত ১, আহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ মে ২০২২, ১৪:৪১ | আপডেট : ১৪ মে ২০২২, ১৪:৪২

জয়পুরহাটের পাঁচবিবিতে আমবোঝাই পিকআপ ভ্যান ও হানিফ পরিবহনের মুখোমুখী সংঘর্ষে শরিফ রহমান সাগর (৩৮) নামের পিকআপ ভ্যানের চালক নিহত হয়েছে। সাগর নীলফামারী জেলার নতুন বাবুপাড়া গ্রামের আজিজার রহমানের ছেলে। এ ঘটনায় হানিফ পরিবহনের ড্রাইভারসহ আহত হয়েছে ৩ জন। 

গতকাল ১৩ মে শুক্রবার সকালে উপজেলার হিলি-জয়পুরহাট সড়কের বাগজানার মাস্টার পাড়া(দক্ষিনপাড়া) নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে পাঁচবিবি ফায়ার সার্ভিসের উদ্ধারকারী ইউনিট দল আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

আহতরা হলেন হানিফ পরিবহনের ড্রাইভার কালাই উপজেলার নিচিন্তা গ্রামের নয়ন (৪৫), বাগজানা গ্রামের শোভন মহন্তের ছেলে জিৎ মহন্ত (১১) ও আম ব্যবসায়ী তাসিকুর রহমান (৩২)।

স্থানীয় ইউপি সদস্য আরিফ হোসেন জানান, হিলি থেকে ছেড়ে যাওয়া ঢাকা অভিমুখী হানিফ পরিবহন (ঢাকা মেট্রো ব ১৪৮৭০৯) এবং জয়পুরহাট থেকে হিলি অভিমুখী আসা কাঁচা আম বোঝায় (ঢাকা মেট্রো ন,১৭-৬৩১৭) একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটলে পিকআপ ভ্যানটি হানিফ পরিবহনের নিচে চাপা পড়লে ঘটনাস্থলেই পিকআপ চালক নিহত হয়। এ সময় হানিফ পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দোকান ঘরের ভিতর ঢুকে পড়লে দোকান ভেঙ্গে তছনছ হয়। 

পাঁচবিবির থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে দূর্যোগ আবহাওয়ার কারণে দুটি পরিবহনই দ্রুত বেগে চলায় এ দুর্ঘটনা ঘটে। 

এবিএন/সজল কুমার দাস/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ