আজকের শিরোনাম :

পাবনায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুজনের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০২২, ১১:৪১

পাবনার ঈশ্বরদী উপজেলায় একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন এক বাইকার। একই ঘটনায় ট্রাকটি গাছের সঙ্গে ধাক্কা খাওয়ায় এর হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ট্রাকে থাকা দুই ব্যক্তি।

আজ বৃহস্পতিবার (৫ মে) সকাল সাড়ে ৭টায় ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে কুষ্টিয়া-নাটোর মহাসড়কের মুন্নার মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের মধ্যে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে চর-মিরকামারী গ্রামের সুজন আলীর ছেলে মোটরসাইকেল আরোহী (বাইকার) মেহেদী হাসান বিজয়ের (২০) পরিচয় জানা গেছে। ট্রাকের হেলপারের নাম-পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।  

ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার অপু কুমার মণ্ডল জানান, সকালে মুন্নার মোড়ে তরমুজ বোঝাই একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মারা যান বিজয়। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ট্রাকের হেলপার ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হন ট্রাকে থাকা দুজন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।  

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশীষ কুমার স্যানাল জানান, খবর পেয়ে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক আগেই পালিয়ে গেছেন।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ