আজকের শিরোনাম :

লালপুরে পিকনিকের বাসচাপায় স্কুলছাত্রীর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২২, ১২:৫৮

নাটোরের লালপুরে পিকনিকের বাসচাপায় মিম আক্তার (৮) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভ্যানচালক তহিদুল ইসলাম (৫২) আহত হয়েছে।

গতকাল শুক্রবার (১ এপ্রিল) সকালে উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কের লালপুর তেল পাম্পের কাছে এ ঘটনা ঘটে। সে উপজেলার কাজীপাড়া গ্রামের শহিদুল ইসলামের মেয়ে ও কাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী। আহত তহিদুল একই গ্রামের মৃত মজির মালিথার ছেলে।

স্থানীয় ও লালপুর থানা সূত্রে জানা যায়, সকালে মিম, তার মা ও ছোট ভাইয়ের সাথে পাওয়ার ভ্যানে চড়ে একই উপজেলার ঠাকুর মোড় এলাকায় নানার বাড়ি যাচ্ছিল। 

ভ্যানটি উক্ত স্থানে পৌছালে কুষ্টিয়ার দৌলতপুর থেকে লালপুর গ্রীণ ভ্যালি পার্কগামী সাব্বির এন্টারপ্রাইজ (বগুড়া-জ -১১- ০১৫৩) এর একটি পিকনিকের বাস পিছন থেকে ভ্যানটিকে ধাক্কা দিলে মিম আক্তার সিটকে সড়কে পড়ে যায়। এ সময় বাসটি তাকে চাপা দিয়ে চলে যায়। সাথে সাথে তাদের লালপুর উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মিম আক্তারকে মৃত ঘোষণা করেন। আহত ভ্যান চালক তহিদুল ইসলাম লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অবশ্য শেষ পর্যন্ত ঘাতক বাস ও চালকের শেষ রক্ষা হয়নি। স্থানীয়রা ঘাতক বাস ও তার চালককে উপজেলা মোড়ে আটক করে। 

পরে পুলিশ গিয়ে বাস ও চালককে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ মনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
                                  
এবিএন/মোয়াজ্জেম হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ