আজকের শিরোনাম :

শিবগঞ্জ বর্ণাঢ্য আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ মার্চ ২০২২, ১৪:১৩

গতকাল ২৮ মার্চ সোমবার সন্ধ্যায় জেলার অন্যতম ঐতিহ্যবাহী "মনাকষা ক্লাব" প্রাঙ্গণে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মুক্তিযুদ্ধে অবদান রাখা এই ক্লাবটি ১৯৬১ সালে প্রতিষ্ঠিত। 

রাসেল রহমানের পরিচালনায় পরিবেশিত হয় মুক্তিযুদ্ধ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের তথ্য ভিত্তিক লোকনাট্য "লেটো আলকাপ"।

মুজিববর্ষ ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উপলক্ষে কবিতা আবৃত্তি, সংগীত ও নৃত্য প্রতিযোগিতায় ২৩ জন বিজয়ীকে শুভেচ্ছা স্মারক, বই ও সনদপত্র প্রদান করা হয়। 

সংগঠনের সভাপতি মোহাঃ আশফাকুর রহমান রাসেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাঃ নাজমুল হুসাইন রাসেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কালচারাল অফিসার মোঃ ফারুকুর রহমান ফয়সল। 

বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন মন্টু, উদীচী জেলা সংসদ এর সাধারণ সম্পাদক প্রভাষক মিথুন, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলিম, গোমস্তাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুনসুর আলী।

শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক মোঃ শহিদুল ইসলাম রাজু, শিবগঞ্জ পৌর শাখার সভাপতি মোঃ শামসুজ্জামান তুষার, উপজেলা শাখার সহ সভাপতি মোঃ শাজাহান আলী সাজু, সদস্য মোঃ জিয়াউল হক, সাংস্কৃতিক সম্পাদক মাসনুন নাবিলা আলম, গোমস্তাপুর শাখার সাংস্কৃতিক সম্পাদক মোঃ লুৎফর রহমান সরকার। 

উপস্থিত ছিলেন যুগ্ন সাধারণ সম্পাদক সমর কুমার,  দপ্তর সম্পাদক দেবাশীষ সরকার সুব্রত, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আসমাউল হক দোয়েল, পৌর শাখার সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, সদস্য মোঃ মশিউর রহমানসহ স্থানীয়রা। 

এবিএন/আশফাকুর রহমান রাসেল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ