আজকের শিরোনাম :

পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে দুই শিক্ষার্থী আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০২২, ১৭:৩০

পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানাধীন নাটিয়াবাড়ি এলাকায় সাবেক সংসদ সদস্য আজিজুল হক আর্জুর বাড়ির সামনে পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে দুই স্কুল শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। 

সোমবার (৭ মার্চ) দুপুরের দিকে এই ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। আহত দুইজন হলো নাটিয়াবাড়ি স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী মিন্দিরা (১০) ও ওভি (১২)। তারা নাটিয়াবাড়ি চরকান্দি গ্রামেরা দিলীপ সূত্রধরে সন্তান। 

স্থানীয় ও পুলিশের দেয়া তথ্যমতে, রোববার দুপুরের দিকে নাটিয়া বাড়ি স্কুলের দুই শিক্ষার্থী যারা সম্পর্কে ভাইবোন স্কুল শেষে বাড়ি ফিরছিল। 

পথের পাশে বল আকৃতির বস্তু দেখে তাতে লাথি দেয়া তারা। আর সেই বল আকৃতির বস্তুর মধ্যেই রাখা ছিলো ককটেল। 

সাথে সাথে সেটি বিকট শব্দে বিস্ফোরিত হলে তারা দুইজন আহত হয়। আহতের একজনের হাতে ও অপরজনের পায়ে আঘাত লেগেছে। 

তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। বর্তমানে তারা পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন আলী জানান, ঘটনার ব্যাপারে শোনার সাথে সাথে সেখানে পুলিশ পাঠিয়ে সেই পরিত্যক্ত বিস্ফোরিত ককটেলের অংশবিশেষ উদ্ধার করা হয়েছে।

কে বা কারা সাবেক এমপির বাড়ির সামনের প্রাচীরের পাশে এই ককটেলটি শপিং ব্যাগ দিয়ে মুড়িয়ে ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে। 

ওই জায়গাটিতে বিশেষভাবে তল্লাশি চালিয়েছে পুলিশ। তবে সেখানে আর কোনকিছু পাওয়া যায়নি। তিনি আরও জানান, এই ঘটনায় প্রাথমিকভাবে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ