আজকের শিরোনাম :

ভাঙ্গায় ট্রাকচাপায় নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২২, ১০:২৮ | আপডেট : ২৯ জানুয়ারি ২০২২, ১০:২৯

ফরিদপুরের ভাঙ্গায় ট্রাক ধাক্কায় ২ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ফরিদপুর-বরিশাল মহাসড়কের হামেরদী নামক স্থানে শুক্রবার রাতে। নিহতরা হলেন, আনোয়ার হোসেন (৪০) ও ওয়াহিদুজ্জামান বাবু মির্জা(৩৫)। আনোয়ার হোসেন ভাঙ্গা উপজেলার সমাজসেবা অধিদপ্তরের একটি ইউনিয়নে কর্মরত ছিলেন। সে ফরিদপুর শহরের পশ্চিম খাপাশপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা ইউনুছ আলী মিয়ার ছেলে। আর ওয়াহিদুজ্জামান বাবু মির্জা ভাঙ্গা পৌরসভার নওপাড়া গ্রামের আব্দুর রসিদ মির্জার ছেলে। সে সমাজসেবা অফিসে পার টাইম কাজ করতেন।

ভাঙ্গা উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, নিহত আনোয়ার ও তার স্ত্রী আমার অফিসের ইউনিয়ন সমাজসেবা অফিসার হিসাবে কর্মরত ছিলেন। পরিবার নিয়ে ভাঙ্গাতেই বসবাস করতেন। তার মা ফরিদপুর শহরের বসবাস করতেন শুক্রবার সন্ধ্যায় নিজের মটর সাইকেল যোগে বাবু মির্জাকে সাথে নিয়ে মায়ের সাথে দেখা করার জন্য ফরিদপুরের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে হামেরদী নামক স্হানে পৌছালে পিছন দিক থেকে আসা একটি ট্রাক মোটর সাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে ভাঙ্গা হাই-ওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গির আলম জানায়, ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্হলে পৌছাই। সেখানে সমাজসেবা ইউনিয়ন অফিসার আনোয়ার হোসেনের লাশ উদ্ধার করে থানায় আনা হয়। অপর জনকে স্থাানীয়রা প্রথমে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করলে সেখানে তার অবস্থার অবনতি হলে ফরিদপুর মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। ঘাতক ট্রাকটি আটক করতে পুলিশ কাজ করছে।

এবিএন/কে এম রুবেল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ