দৌলতদিয়ায় এক যুবকের রহস্যজনক মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২২, ১৯:২৬

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া শাহাদাৎ মেম্বার পাড়া এলাকায় জাকির শেখ (৩২) নামের এক ব্যক্তির রহস্য জনক মৃত্যু হয়েছে।নিহত জাকির শেখ ইউসুফ শিখের বড়পুত্র। জাকির শেখ এর রহস্যজনক মৃত্যু নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

জাকির শেখের এর এই রহস্যজনক  মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। জাকির শেখ দৌলতদিয়া ঘাটে ট্রাক পারাপার এর কাজ করতেন। জাকির শেখ এলাকায় বিনয়ী ও নরম স্বভাবের মানুষ হিসেবে পরিচিত ছিলেন।

জাকির শেখ প্রতিদিনকার মত ঘাটের কাজকর্ম শেরে ২৬ জনুয়ারি দিবাগত রাতে বাসায় ফেরেন। জাকির শেখ এর শ্বশুর বাড়ি তাদের বাড়ির পাশেই। জাকির শেখ এর স্ত্রী তার নিজের বাপের বাড়িতেই থাকেন। জাকির শেখ এর স্ত্রী মাহফুজা ২৭ জানুয়ারি বৃহস্পতিবার ভোরে স্বামীকে ডাকার জন্য ঘরে প্রবেশ করেন। ঘরে প্রবেশ করেই তিনি দেখতে পান তার স্বামী ক্ষত অবস্থায় শুয়ে আছে। এরপর তিনি চিৎকার করে আশেপাশের লোকজন জড়ো করে।

এক পর্যায়ে তারা নিশ্চিত হন জাকির শেখ অস্বাভাবিক ভাবে মৃত্যু হয়েছে। ২৭ জানুয়ারি বৃহস্পতিবার ভোরে খবর পেয়ে গোয়ালন্দ থানা পুলিশ জাকির শেখ এর শয়ন কক্ষ থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য  রাজবাড়ী মর্গে পাঠায়।

এব্যাপারে সিআইডির এএসপি দেওয়ান আবুল হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে জাকির শেখের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলেই বোঝা যাবে মূল ঘটনা।


এবিএন/খন্দকার রবিউল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ