গোবিন্দগঞ্জে বিরোধ মিটাতে গিয়ে হামলার শিকার ২ আইনজীবী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২২, ১৯:৪৮

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের গাড়া মারা ঘুগা গ্রামে জমিজমা নিয়ে দ্বন্দের বিবাদ মিটাতে গিয়ে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত হয়েছেন, ওই গ্রামের মৃত-মছির উদ্দিনের ছেলে হাফিজার রহমান (৬৫) ও গাইবান্ধা বার এসোসিয়েশনের আইনজীবী সাজু মিয়া (৩৫) ও আব্দুর রশিদ (৩২)।

এ্যাডভোকেট আব্দুর রশিদ জানান, আজ  শুক্রবার সকাল ১০ টার দিকে গাড়া মারা গ্রামের আমার প্রতিবেশী জবেদ আলীর ছেলে আব্দুস ছাত্তার (৪০) ও মৃত-বাবলু মিয়ার ছেলে নাজমুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছে। সম্প্রতি ছাত্তার মিয়া খুটি দিয়ে তার জমির সীমানা নির্ধারণ করেন। এই খুটি প্রতিপক্ষ নাজমুল ইসলাম উপড়ে ফেলেন।

এ নিয়ে উভয়ের মাঝে ঝগড়া শুরু হলে তার চাচা হাফিজার রহমানও তার ছেলে এ্যাডভোকেট সাজু মিয়া ও সে নিজে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয় পক্ষকে শান্ত থাকার জন্য অনুরোধ করেন। এ সময় নাজমুল ইসলাম সহ তার লোকজন বিভিন্ন ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে তাদের উপর এলোপাথারি হামলা চালিয়ে  গুরুত্বর আহত করে। স্থানীয়দের সহযোগিতায় চিকিৎসার জন্য তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে ভর্তি হন।

এর মধ্যে হাফিজার রহমান ও ছেলে এ্যাডভোকেট সাজু মিয়ার শারিরীক অবস্থার অবনতি হলে কতব্যরত ডাক্তার তাৎক্ষনিক ভাবে তাদের উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে রেফার্ড করেন।  এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ  ইজার উদ্দিন জানান, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।
 

এবিএন/তাজুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ