দ্রুতগতির মোটরসাইকেলে প্রাণ গেল দুই কিশোরের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২২, ১১:২৫

মাদারীপুর সদর উপজেলার ধুরাইলে দ্রুতগতির মোটরসাইকেলে প্রাণ গেল দুই কিশোরের। সড়কের পাশে পিলারের সাথে মোটরসাইকেলে ধাক্কা লেগে দুই স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার রাত ১১টার দিকে হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন তারা মারা যায়। দুর্ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সাড়ে ৮টার দিকে মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের হবিগঞ্জ সেতু’র উত্তরপাড়ে চাছার এলাকায় ঘটে।

 
নিহত দুই শিক্ষার্থী হলো মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের চাছার গ্রামের জহির ফরাজীর ছেলে জনি ফরাজী (১৫) ও একই গ্রামের লোকমান ফরাজীর ছেলে নাঈম ফরাজী (১৫)। এরা দু’জনই জালালপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।  

পরিবার ও এলাকাবাসী জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে একটি মোটরসাইকেযোগে হবিগঞ্জ সেতু’র দক্ষিণপাড় থেকে উত্তরপাড়ে যাচ্ছিল জনি ও নাঈম। এ সময় মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রণ করতে না পারায় সেতুর পিলারের সাথে ধাক্কা লেগে গুরুতর জখম হয়। এতে মোটরসাইকেলের সামনের অংশ ধুমড়ে-মুচড়ে যায়।  

পরে স্থানীয়রা শিক্ষার্থীদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। রাত ১১টার দিকে সদর হাসপাতালে নাঈম ফরাজী ও ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে জনি ফরাজী মারা যায়। পরে মৃতদেহ নিহতের বাড়িতে নিয়ে আসে স্বজনরা। অকালে দুই শিক্ষার্থীদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 সদর থানার ওসি কামরুল ইসলা মিঞা আরও বলেন,‘রাতে অতিরিক্ত স্পিডে মোটরসাইকেল চালানোর ফলে দুঘর্টনা ঘটেছে। নিহতের পরিবার তাদের মৃতদেহ নিয়ে গেছেন। প্রত্যেকের পরিবারের উচিত উঠতি বয়সী ছেলে-মেয়েদের মোটরসাইকেল চালানোর বিষয় সাবধাণ করে দেয়ার। ’

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ