ভূঞাপুরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ৫ শিক্ষার্থীকে মারধর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২২, ১৫:২৭

টাঙ্গাইলের ভূঞাপুরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পাঁচ শিক্ষার্থী মারধরের শিকার হয়েছেন। গতকাল বুধবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। মারধরের শিকার ওই ৫ শিক্ষার্থী বঙ্গবন্ধু ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের ছাত্র।

জানা গেছে, গতকাল বুধবার উপজেলা পরিষদে টিকা নিতে আসেন ১৪টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। এ সময় লাইনে দাঁড়ানো বঙ্গবন্ধু ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের ছাত্রীদের ইভটিজিং করে আনার খাঁ পাড়ার বোরহান ও শাকিব। এ ঘটনার প্রতিবাদ করলে বোরহান ও শাকিব আরো কয়েকজনকে নিয়ে এসে শিক্ষার্থীর ওপর হামলা চালায়।

এ ঘটনায় বঙ্গবন্ধু ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের ৫ শিক্ষার্থী আহত হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করেন। অভিযুক্ত বোরহান আনার খাঁ পাড়ার মর্তুজ আলীর ছেলে ও শাকিব ছাব্বিশা গ্রামের মৃত উমরের ছেলে। ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মনির সিদ্দিকী বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। পরবর্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শাহীনুর ইসলাম বলেন, টিকা দেওয়াকে কেন্দ্র করে বহিরাগতদের সঙ্গে শিক্ষার্থীদের ঝামেলা হয়েছিল। পরে প্রশাসনের সহযোগিতায় বিষয়টি মিমাংসা করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. ইশরাত জাহান বলেন, টিকা নিতে লাইনে দাঁড়ানো নিয়ে ঝামেলা হয়েছিল। পরে বিষয়টি সংশ্লিষ্টদের মাধ্যমে সমাধান করা হয়েছে।

ভূঞাপুর থানার এসআই ফাহিম ফয়সাল বলেন, মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এর আগে বহিরাগত বোরহান ও শাকিব শিক্ষার্থীদের ওপর হামলা চালায় বলে জানা গেছে।

শাকিবের বিরুদ্ধে আগেও বিভিন্ন অপরাধের অভিযোগ ছিল। এই বিষয়ে ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ কোনো অভিযোগ দেয়নি।

 

এবিএন/তারেক আহমেদ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ