সিরাজগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে যুবক নিহত, আহত ৪৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২২, ১৯:০১

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি মোল্লাপাড়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের ব্যাপক সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে ওই গ্রামের ইউনুস আলীর ছেলে ইয়ামিন (৩৪) নিহত হয়েছে। এ সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে ৪৫ জন আহত হয়েছে। শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খাঁন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উক্ত গ্রামের ককিল মোল্লা গ্রুপের সাথে সাবেক ইউপি চেয়ারম্যান লতিফ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে দীর্ঘদিন ধরে।

এরই জের ধরে বুধবার দুপুরের দিকে লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে উভয় গ্রুপের মধ্যে এ সংঘর্ষ বেধে যায়। প্রায় আড়াই ঘন্টাব্যাপী দফায় দফায় এ সংঘর্ষ চলে। সংঘর্ষ চলাকালে ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ওবাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং ১২ জনকে আটক করা হয়েছে। এ সংঘর্ষে উভয়গ্রুপের নারীসহ আহত হয়েছে ৪৫ জন। এদের মধ্যে ২৩ জনকে হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এরমধ্যে হাসপাতালে নেয়ার পথে ইয়ামিন মারা যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সংঘর্ষ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ