ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবির, সম্পাদক পিকুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২১, ১১:২৫

ঐতিহ্যবাহী ফরিদপুর প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে কবিরুল ইসলাম সিদ্দিকি সভাপতি ও মাহাবুবুল ইসলাম পিকুল সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাহী কমিটির ১৮ পদের ১৭টিতেই বিজয়ী হয়েছেন সভাপতির প্যানেলের সদস্যরা।  

গতকাল সোমবার সকাল ৯ টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলে ভোট গ্রহন।  সভাপতি পদে ৬৯ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন কবিরুল ইসলাম সিদ্দিকি। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী আশিষ পোদ্দার বিমান ভোট পেয়েছেন ২৭। সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন শেখ ফয়েজ আহম্মেদ ৫৬ ভোট, সঞ্জিব দাস ৫৫ ভোট, সাজ্জাদ হোসেন রনি ৫৪ ভোট।

সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ৪৬ ভোট পেয়ে মাহাবুবুল ইসলাম পিকুল। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন পেয়েছেন ৪৫ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শেখ মফিজুর রহমান শিপন ৬৩ ভোট,  অর্থ সম্পাদক পদে ৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শেখ মনির হোসেন।
 
দপ্তর সম্পাদক পদে আসাদুল হক আসাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আবিদুর রহমান নিপু, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক পদে জাহিদুল ইসলাম, তথ্য প্রযুক্তি ও পাঠাগার সম্পাদক পদে মুইজ্জুর রহমান রবি ও ক্রীড়া সম্পাদক পদে মানিক কুমার দাস বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্য নির্বাহী সদস্য পদে ছয় জন হাসানউজ্জামান, সিরাজুল ইসলাম, নুরুল ইসলাম আনজু, এস.এম জাহিদ, রুহুল আমিন ও এস.এম মাসুদুর রহমান তরুণ নির্বাচিত হয়েছেন।
 

এবিএন/কে এম রুবেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ