সিরাজগঞ্জে প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০২১, ১৭:১৩

সিরাজগঞ্জের এনায়েতপুর প্রেসক্লাবের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার দুপুরে নানা আয়োজনে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। প্রেসক্লাবের সভাপতি আব্দুস ছামাদ খানের সভাপতিত্বে কেক কর্তন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় এমপি আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল।

তিনি বলেন, সাংবাদিকরা হলেন সমাজের দর্পণ। দেশ ও উন্নত জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন সাংবাদিকরা। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করাই তাদের প্রধান ভূমিকা। সামনের দিনগুলোতে নিষ্ঠার সাথে সাংবাদিকরা কাজ করবেন বলে তিনি আশা করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে এনায়েতপুর থানা আ’লীগের সাধারন সম্পাদক আজগর আলী বিএসসি, ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা রাশেদুল ইসলাম সিরাজ, আ’লীগ নেতা আমিনুল ইসলাম আল-আমিন, ওসি আনিছুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আলিম আল রাজী, আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম জাহিদ, কৃষকলীগ নেতা আবদুল মন্ডল, এনায়েতপুর প্রেসক্লাবের সহ-সভাপতি মুক্তার হাসান, সাধারন সম্পাদক রফিক মোল্লা, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান ও সদস্য জুবায়েল হোসেন,  খায়রুল আলম ও চিত্রশিল্পী মোশারফ হোসেনসহ ন্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ