আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে ছেলের লাশ ঢেকে রেখে ভোট প্রচারণা, বাবা-মা গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২১, ১০:৫৯

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার নরিনা গ্রামে সেপটি ট্যাংকিতে ছেলের লাশ ঢেকে রেখে বাবা-মাসহ পরিবারের লোকজন ইউপি নির্বাচনের নারী মেম্বার পদে ভোট প্রচারণায় মাঠে নামেন।

এ ঘটনায় নারী মেম্বার প্রার্থী মা নাজমাসহ বাবা আলহাজ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উক্ত গ্রামের দিনমজুর আলহাজের মাদকাশক্ত ছেলে করিম (১৮) মঙ্গলবার রাতে শয়নকক্ষে আত্মহত্যা করে।

এ বিষয় জেনে তার মা স্বামীকে জানানোর পর ঝামেলা এড়াতে তারা ছেলের লাশ ৪ দিন ধরে টয়লেটের ট্যাংকিতে ফেলে বালিচাপা দিয়ে রাখে এবং তারা ইউপি নির্বাচন এলাকায় ভোট প্রচারণা করে। তাদের জিজ্ঞাসাবাদে জানা যায়, প্রায় ২ বছর আগে তাদের বড় ছেলের স্ত্রী আমার মত্যুর জন্য কউ দায়ী নয় চিরকুট লিখে আত্মহত্যা করে। সে সময় বিভিন্ন স্থানে ঝামেলা মেটাতে প্রায় ৩ লাখ টাকা ব্যয় হয়। এখন মাদকাশক্ত ছেলের আত্মহত্যার বিষয়টি জানাজানি হলে আবারো টাকা খরচের আশংকায় তারা ছেলের লাশ টয়লেটের ট্যাংকিতে বালি চাপা দিয়ে রাখে। পুলিশ শুক্রবার সন্ধ্যার দিকে ঘটনাস্থল থেকে নিহতের অর্ধগলিত লাশ উদ্ধার করে থানায় আনে এবং নিহতের বাবা মাকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরের দিকে তার লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ