বোরহানউদ্দিনের ৭ ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করলেন যারা

  মো. মমিনুল ইসলাম নিলয়

২৭ নভেম্বর ২০২১, ২২:১৩ | আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১৯:০৩ | অনলাইন সংস্করণ

ভোলার বোরহানউদ্দিনে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ(ইউপি) নির্বাচনে চেয়ারম্যন, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ সদস্য পদে ৪ শত ৩৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উপজেলার ৭ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৮ জন, সংরক্ষিত আসনের সদস্য পদে ৮১ জন ও সাধারণ সদস্য পদে ৩ শত ১৪ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন বলে রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শহীদুল্লাহ নিশ্চিত করেন। 

বড়মানিকা: বড়মানিকা ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্তমান চেয়ারম্যন মো. জসিমউদ্দিন মনোনয়নপত্র দাখিল করেছেন। এ ছাড়া আ’লীগ নেতা মো. আল আমিন ওই ইউনিয়নে স্বতন্ত্র প্রাথী হয়েছেন। 

টবগী: টগবী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরী নৌকা প্রতীক নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন। এ ছাড়া ওই ইউনিয়ন থেকে আ’লীগ নেতা বেলায়েত হোসেন, মো. জসিমউদ্দিন হাওলাদার, নূর হোসেন দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।খেলাফত মজলিস নেতা আবু বকর সিদ্দিক স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। অন্যদিকে জাতীয় পার্টি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকেও দুইটি ইউনিয়ন থেকে প্রার্থী হয়েছে। 

কাচিয়া: কাচিয়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যন আ. রব কাজী নৌকা প্রতীক নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন। ওই ইউনিয়ন থেকে আ’লীগ নেতা নুরুল আমিন নিরব মিয়া রুহুল আমিন ও ছাত্রলীগ নেতা বাহালুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। ইসলামী আন্দেলনের প্রার্থী হয়েছেন যথাক্রমে মো. ইয়াছিন।

হাসাননগর: এই ইউনিয়নে মো. আবেদ নৌকা প্রতীক নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন। ওই ইউনিয়ন থেকে মনোনয়ন না পেয়ে আ’লীগ নেতা বর্তমান চেয়ারম্যান মো. মানিক হাওলাদার, শিহান চৌধুরী, মো. নইম, মন্জুর চৌধুরী স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। ইসলামী আন্দেলনের প্রার্থী হয়েছেন মো. আবদুর রহিম।

পক্ষিয়া: পক্ষিয়া ইউনিয়নে নৌকা প্রতীকের প্রাথী হয়েছেন বর্তমান চেয়ারম্যন মো. নাগর হাওলাদার। ওই ইউনিয়ন থেকে আ’লীগ নেতা আবুল কালাম. মো. আলাউদ্দিন, মো. কাঞ্চন, আলাউদ্দিনের স্ত্রী কুলসুম ও হুমায়ূন কবির স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। এছাড়া জাতীয় পার্টি থেকে মো. খোকন প্রার্থী হয়েছেন। 

কুতুবা: ইউনিয়ন থেকে নৌকা প্রতীক নিয়ে বর্তমান চেয়ারম্যান নাজমুল আহসান মনোনয়নপত্র দাখিল করেছেন। ওই ইউনিয়ন থেকে জাতীয় পার্টি থেকে ইমাম হোসেন প্রার্থী হয়েছেন। এছাড়া আ’লীগ নেতা কাজী কামাল স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

দেউলা: ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী হয়েছেন মো. শাহজাদা তালুকদার। বর্তমান চেয়ারম্যান আ’লীগ নেতা এ, কে,এম আসাদুজ্জামান বাবুল দলীয় প্রতীক না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। এছাড়া মো. অলিউল্যাহ, মো. ছলেহউদ্দিন, মেহেদী হাসান শরিফ, আবু মুছাও স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। অপরদিকে ইসলামী আন্দোলনের প্রার্থী হয়েছেন মো. লোকমান।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm