শার্শায় নৌকার জনজোয়ার দেখে প্রার্থীর সমর্থকদের হয়রানীর অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২১, ১২:৫৫

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘিরে শেষ দিনেও প্রচারণায় ব্যস্ত সময় পার করছে প্রার্থীরা। রাত পৌহালেই ২৮ নভেম্বর শুরু হবে ভোট গ্রহণ। তাই তো শেষ সময়ে কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় নৌকার প্রার্থী হাসান ফিরোজ টিংকু গণসংযোগ ও মোটরসাইকেল শোডাউন দেন। প্রায় ২ হাজার মোটরসাইকেল নিয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও বাজারে শোডাউন দেন তিনি। নানা ছন্দে আর গানের সঙ্গে চলছে তার নির্বাচনী প্রচারণা।

অপরদিকে নৌকা প্রার্থীর এক কর্মীর বাড়ির গোয়াল ঘরে বোমা রেখে তাকে ফাঁসানোর চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। নৌকার সমর্থকদের  বিভিন্ন ভাবে হয়রানী ও হুমকি-ধামকি দিচ্ছে সতন্ত্র প্রার্থী ও তার সমর্থকরা। সাধারণ ভোটারদের নজর অন্যদিকে ফেরাতে এসব ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে তারা। এ নির্বাচনে নৌকা বিপুল ভোটে জয়লাভ করবে বলে আসা রাখেন ইউনিয়নের নেতাকর্মীরা।

নৌকার কর্মীরা বলছে বর্তমান সরকারের উন্নয়নে বাধাগ্রস্ত করতে আমাদের বিভিন্ন ভাবে ভয়ভীতি ও হুমকি-ধামকি দিচ্ছে। সতন্ত্র প্রার্থী নিজেরা বোম আমাদের কর্মীদের বাড়িতে রেখে পুলিশে খবর দিয়ে সেসব আমাদের ঘাড়ে চাপানোর চেষ্টা করছে।

এদিকে নৌকা প্রার্থী হাসান ফিরোজ টিংকু বলেন আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে স্বতন্ত্র প্রার্থী বিভিন্ন ভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। কায়বা ইউনিয়নে নৌকার জনজোয়ার বইছে যা দেখে তারা এসব কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।

এবিএন/মোঃ আইয়ুব হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm