আজকের শিরোনাম :

কালীগঞ্জে যুবককে ছুরিকাঘাতে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২১, ০৯:৫৫

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দিঘার পাড়া গ্রামে রেজাউল ইসলাম (৩৬)নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

গতকাল শুক্রবার দিনগত রাত তিনটার দিকে  দিঘার পাড়া গ্রামের নিজ বাড়িতে দুর্বৃত্তরা তাকে হত্যা করে।  নিহত রেজাউল ইসলাম ওই গ্রামের আবুল কাশেমের ছেলে। পেশায় রেজাউল কৃষক ছিল।  রেজাউলের আপন ও জীবন নামের দুটি শিশু সন্তান রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাত ৯টার দিকে গ্রামের একটি দোকান থেকে বাড়ি ফিরে আসে রেজাউল। এরপর রাত সাড়ে ৩টার দিকে চিৎকার শুনে তার বাড়িতে ছুটে আসেন স্থানীয়রা। এ সময় রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রেজাউলের ৯ বছরের শিশু সন্তান আপন ইসলাম জানান, বাবা-মায়ের চিৎকারে ঘুম ভেঙে যায়। এরপর দরজার ফাঁক দিয়ে দেখি সাদা পাঞ্জাবী পরা কয়েকজন মানুষ বাবাকে ফেলে দেওয়ার চেষ্টা করছে।  

নিহতের ভাই আনোয়ার হোসেন জানান, রাতে খাওয়া-দাওয়া শেষ করে ঘুমিয়ে ছিলেন। এরপর রাত সাড়ে ৩ টার দিকে চিৎকার শুনে ছুটে এসে দেখি রেজাউলের গলা দিয়ে রক্ত বের হচ্ছে। এরপর তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, তিনি নিজে ঘটনাস্থলে এসেছেন। মরদেহ এখনো যশোর থেকে আসেনি। তদন্তনের পর হত্যা কান্ডের কারণ জানা যাবে।

এবিএন/নয়ন খন্দকার/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ