আজকের শিরোনাম :

আত্রাইয়ে ৮ ইউপি চেয়ারম্যান পদে ৪৬ জনের মনোনয়ন দাখিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২১, ১৯:২৮

নওগাঁর আত্রাই উপজেলার ৮ ইউনিয়নে ৪৬ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতার জন্য তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার শাহাগোলা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত শামসুন্নাহার রণি, স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান, এএসএম মোয়াজ্জেম হোসেন চাঁন্দু, এসএম মামুনুর রশিদ, জয়নুল হক, সাজেদুর রহমান ও আহমাদুল্লাহ, ভোঁপাড়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নাজিমুদ্দিন সরদার, জানবক্স সরদার, বাবলু আকন্দ, ও মঞ্জুরুল আলম মিলন, আহসানগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত আক্কাছ আলী, স্বতন্ত্র প্রার্থী সহিদুল ইসরাম, শেখ মঞ্জুরুল আলম ও ইসলামী আন্দোলনের সোহরাব আলী মোল্লা।

 পাঁচুপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত আফসার আলী প্রাং, স্বতন্ত্র প্রার্থী আল-মুক্তার, খবিরুল ইসলাম, নিয়ামত আলী বাবু, এড. ময়েন উদ্দিন, সখিমুদ্দিন প্রামাণিক ও ইসলামী আন্দোলনের মাওলানা আব্দুল মুমিন।

বিশা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত আব্দুল মান্নান মোল্লা, স্বতন্ত্র তোফাজ্জল হোসেন খান, আসাদুজ্জামান, ইসমাইল হোসেন, শহিদুল ইসলাম ও আব্দুল জব্বার। মনিয়ারী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত খায়রুল ইসলাম মিল্টন, স্বতন্ত্র স¤্রাট হোসেন, আল্লামা শের-ই-বিপ্লব, মাসুম রানা, আব্দুর রজ্জাক ও ইসলামী আন্দোলনের হাসান সারোয়ার।

কালিকাপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নাজমুল হক নাদিম, আব্দুল হাকিম সরদার, আলাউদ্দিন মন্ডল, আলম সরদার ও আনোয়ার হোসেন। হাটকালুপাড়া ইউনিয়নে স্বতন্ত্রআব্দুস শুকুর সরদার, এলতাস উদ্দিন বিটু, ছিদ্দিকুর রহমান, আকরাম হাসেন, জহুরুল ইসলাম ও আফজাল হোসেন।


 এবিএন/রুহুল আমিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ