আজকের শিরোনাম :

দলীয় মনোনয়ন দিয়ে প্রত্যাহার: স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন জসিম হাওলাদার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২১, ২৩:৪২ | আপডেট : ২৪ নভেম্বর ২০২১, ২৩:৫০

চতুর্থধাপে ভোলার বোরহানউদ্দিন উপজেলার টগবী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আ.লীগের সহসভাপতি ও উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য মো. জসিম উদ্দিন হাওলাদারকে দলীয় মনোনয়ন দেওয়া হলেও একদিন পর তা ফিরিয়ে নেয়া হয়েছে। তার পরিবর্তে ওই ইউনিয়নে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে বর্তমান চেয়ারম্যান কামরুল হাসান চৌধুরীকে। তবে বাংলাদেশ আওয়ামী লীগের ওয়েব সাইটে ও গত ২৩ তারিখে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে টগবীর মনোনয় তালিকায় এখনো আছেন জনাব জসিম উদ্দিন হাওলাদার। দলীয় মনোনয় প্রকাশের একদিন পর গত ২৩ তারিখ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হতে থাকে টগবী ও পক্ষিয়াতে নৌকার প্রার্থী পরিবর্তণ করা হয়েছে। নতুন করে মনোনয়ন দেয়া হয়েছে সাবেক চেয়ারম্যান কামরুল হাসান চৌধুরিকে।

এদিকে মনোয়ন ফিরিয়ে নেওয়ায় ওই ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দেন নৌকার মনোনয়ন পাওয়া জসিম উদ্দিন হাওলাদার। বুধবার রাতে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি। 

সংবাদ সম্মেলনে মো. জসিম উদ্দিন হাওলাদার নিজেকে টগবী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা দিয়ে বলেন, আমি দীর্ঘদিন রাজনীতি, ব্যবসা-বাণিজ্যের পাশাপাশি ইউনিয়নের সর্বস্তরের মানুষের সেবা করে আসছেন। ইউনিয়নবাসীর ভালবাসা ও মুরব্বীদের সম্মতিতে টগবী ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছা পোষণ করেছি। 
জসিম উদ্দিন আরো বলেন, দলীয় মনোনয়ন যদি না পাই দুঃখ নাই। কারণ টগবী ইউনিয়নের জনগণ আমার সাথে আছে। আমি ভোটারদের উৎসাহে স্বতন্ত্র চেয়ারম্যান পদে নির্বাচন করবো। তাই নির্বাচন কর্মকর্তা, রিটার্নিং কর্মকর্তা ও প্রশাসনসহ জেলা-উপজেলার দলীয় সকল নেতাদের কাছে টগবী ইউনিয়নে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের দাবি করছি। যাতে করে ভোটাররা নির্বিঘে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন।

অন্যদিকে টগবী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কামরুল হাসান চৌধুরী বলেন, তাকেই বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড দলীয় মনোনয়ন দিয়েছে। মাটি খেকো ইটভাটার মালিকের কিছু লেবার জসিমের নামে স্লোগান দিচ্ছে। লোকজন তার পক্ষেই আছে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm