আজকের শিরোনাম :

পত্নীতলায় টিকা পেয়ে খুশি এইচএসসি পরীক্ষার্থীরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২১, ১২:৫৬

নওগাঁর পতœীতলায় উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের ব্যবস্থাপনায় এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে কোভিড-১৯ এর জন্য ফাইজার টিকা প্রদান শুরু হয়েছে। এ সময় টিকা নিতে শিক্ষার্থীদের ভিড়, পরীক্ষার আগে টিকাগ্রহণ করতে পেরে পরীক্ষার্থীরা বেশ খুশি।

“মুজিব বর্ষে স্বাস্থ্যখাত, এগিয়ে যাবে অনেক ধাপ” এই স্লোগানকে সামনে নিয়ে মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে টিকা কার্যক্রমের উদ্বোধন উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকার।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পতœীতলা উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোশাহাক আলী, উপজেলা দূনূীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পতœীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, পতœীতলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ দেবাশিষ রায়, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা এবং শিক্ষক-শিক্ষার্থীরা।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার প্রথম দিনে কলেজ পর্যায়ে ১১শ ৩৩ জন শিক্ষার্থীকে প্রথম ডোজের ফাইজার টিকা প্রদান করা হয়। এছাড়াও পর্যায়ক্রমে সব শিক্ষার্থীদের এই টিকা প্রদান করা হবে।

এবিএন/ব্রেলভীর চৌধুরী/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ