আজকের শিরোনাম :

দুপচাঁচিয়া ডিএস কেজি মাদ্রাসায় কোরআন সবক ও বৃত্তিপ্রাপ্তদের ক্রেস্ট প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২১, ১৭:৪৮

দুপচাঁচিয়া ডিএস কেজি মাদ্রাসার ৪র্থ শ্রেণির শিক্ষার্থীদের পবিত্র কোরআন সবক, ২০১৯সালের ৫ম শ্রেণির বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান এবং ২০২১সালের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের ক্লাস সমাপনী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে ডিএস ফাজিল মাদ্রাসার সভাপতি ও ডিএস কেজি মাদ্রুাসার সাধারণ সম্পাদক আলহাজ্ব আফতাব উদ্দিন মন্ডলের সভাপতিত্বে ও শিক্ষক মতিউর রহমানের সঞ্চালনায় দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ দুপচাঁচিয়া উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার সাবেক অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মজিদ, ডিএস কেজি মাদ্রাসার উপদেষ্টা ডিএস ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ ইউসুফ আলী, ডিএস কেজি মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আজিজুর রহমান, ৫ম শ্রেণির বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে আফিয়া রহমান, ৪র্থ শ্রেণির শিক্ষার্থীর পক্ষে মাহবুবাহ মোস্তারী মায়া প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ডিএস ফাজিল মাদ্রাসা পরিচালনা পর্ষদের সদস্য ফজলুর রহমান বুলু, মুজিবুর রহমান ফকির, নূরে আলম সিদ্দিকী, আক্কাছ আলী, রহমুতুল্লাহ সহ অভিভাবক, গন্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, শিক্ষার্থী। এদিন ৪র্থ শ্রেণির ৪২জন শিক্ষার্থীকে কোরআন সবক দেন মাদ্রাসার শিক্ষক ক্বারী শফিকুল ইসলাম। ৫ম শ্রেণিতে ২২জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীকে মাদ্রাসার পক্ষ থেকে অনুপ্রেরণার জন্য ক্রেস্ট প্রদান করা হয়। শেষে ৫ম শ্রেণির ক্লাস সমাপনী শিক্ষার্থী ও সকলের জন্য দোয়া করা হয়।

 

এবিএন/গোলাম মুক্তাদির সবুজ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ