আজকের শিরোনাম :

সড়কে প্রাণ গেল দুই মাদ্রাসা শিক্ষার্থীর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২১, ২০:৩৪

জয়পুরহাটে ট্রাক ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে হাফিজিয়া মাদ্রাসার দুইজন শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় মাদ্রাসার অপর সাত শিক্ষার্থী আহত হয়েছে।

সোমবার সন্ধ্যায় জয়পুরহাট সদর উপজেলার মিরগ্রাম চৌমুহনী-মাধাইনগর সড়কের কেন্দুল মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জিয়াউর রহমান (৯) ও আব্দুল্লাহ (৮) পাঁচবিবি উপজেলার শাইলট্রি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী।

আহতরা হলেন: একই মাদ্রাসার শিক্ষার্থী আজিম (৭), তাসিন ৮), সানাউল (৮), রাফসান (১০), রিহান (১৬), ওমর ফারক (১০)। তবে একজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বিষয়টি নিশ্চিত করে জানান, শাইলট্রি হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীরা সকাল থেকে বিকাল পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন এলাকায় মাদ্রাসার জন্য ধান সংগ্রহ করে অটোভ্যানে মাদ্রাসায় ফিরছিলেন। পথিমধ্যে কেন্দুল মোড়ে একটি ধানবোঝাই ট্রাকের সঙ্গে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক শিক্ষার্থীর মৃত্যু হয়।

ওসি আরও জানান, এঘটনায় একই মাদ্রাসার আরও ৮ শিক্ষার্থী আহত হয়েছেন। আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর আহতদের মধ্যে আব্দুল্লাহর অবস্থার অবনতি হওয়ায় তাকে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ট্রাকসহ চালককে আটক করা হয়েছে বলে জানান তিনি।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ