আজকের শিরোনাম :

নাটোরে এসিড নিক্ষেপকারী বখাটে যুবক গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২১, ১৪:৩১

জেলার মেধাবী শিক্ষার্থীকে এসিড নিক্ষেপকারী বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাতে অভিযান চালিয়ে শহরতলীর দত্তপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আটক বখাটে যুবক মাহিন (২২) নাটোর সদর উপজেলার দত্তপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে।

নাটোর থানার ওসি মো. মনসুর রহমান জানান, সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া বাজার এলাকায় রোববার সন্ধ্যায় সানজিদা আক্তার বীনা (১৯) নামে এক এইচএসসি পরীক্ষার্থী এসিড সন্ত্রাসের শিকার হয়। প্রাইভেট পড়ে বাড়িতে ফেরার পথে বীনার মুখে এসিড নিক্ষেপ করে মুহিনের নেতৃত্বে কয়েকজন। গুরুতর আহত অবস্থায় বীনাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাতেই ঢাকায় স্থানান্তর করা হয়।

এসিড দগ্ধ বিনা এইচএসসি পরীক্ষার্থী সে ওই এলাকার নুরুল ইসলামের মেয়ে। এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়ার জন্য নাটোরের বাড়ি থেকে প্রস্তুতি গ্রহণ করছিল রাজশাহী সরকারি সিটি কলেজের পরীক্ষার্থী বীনা। তাকে প্রায় বিরক্ত করত স্থানীয় বখাটে মাহিন ও তার সহযোগীরা। রবিবার সন্ধ্যার পূর্ব মুহূর্তে বীনা বাড়ির অদূরে প্রাইভেট পড়ে ফেরার সময় বখাটে মাহিন তার দুই সহযোগী নিয়ে মোটরসাইকেল নিয়ে বীনার পথরোধ করে। এ সময় বীনা দাঁড়ানো মাত্রই বোতলে থাকা এসিড দিয়ে তার মুখ ঝলসে দেয়।

এ ব্যাপারে রাতেই নাটোর থানায় এসিড অপরাধ দমন আইনে মামলা হয়েছে। গ্রেফতার মাহিনকে আজ আদালতে পাঠানো হবে বলে জানান থানার ওসি মো. মনসুর রহমান।

পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, অভিযুক্ত অন্যদের গ্রেফতার করতে মাঠে নেমেছে জেলা পুলিশের একাধিক টিম।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ