আজকের শিরোনাম :

লালপুরে সরকারি দিঘী দখলকে কেন্দ্র করে নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২১, ১৬:২২

নাটোরের লালপুরে ৩ নং চংধুপইল ইউনিয়নের ঈশ্বরপাড়ায় সরকারি ১৮ বিঘার দিঘী জমি দখল নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষ বাদশাহ গ্রুপের ধারালো অস্ত্রের আঘাতে মকলেছুর রহমান (৫০) নামে একজন নিহত হয়েছে। নিহত মকলেছুর রহমান ঈশ্বরপাড়া গ্রামে মৃত ছইমুদ্দিনের ছেলে।

একই ঘটনায় সাকাত আলী (৬৫) নামে একজন গুরুতর আহত হয়েছে। আহত জাকাত আলী ঈশ্বরপাড়া গ্রামে মৃত নূর মোহাম্মদ ছেলে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার (২৯ অক্টোবর) ভোর ৫ টার দিকে মকলেছুর রহমান তার নিজ বাড়ির বাইরে থাকা টয়লেটে যাওয়ার সময় বাদশা গ্রুপের লোকজন ধারালো অস্ত্র দিয়ে তার উপর অতর্কিত হামলা চালালে সেখানে সে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে পরে তাকে রাজশাহী নিয়ে যাওয়ার সময় রাস্তার মধ্যে সে মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে লালপুর থানা অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান, সরকারি খাস দিঘীকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে সকালে এ ঘটনা ঘটে, আমরা ঘটনাস্থলে অবস্থান করছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, ঈশ্বরপাড়া গ্রামে সরকারি ১৮ বিঘা দিঘী জমি দখল কে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বাদশা গ্রুপ ও সাহাবুল গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল।


এবিএন/মোয়াজ্জেম হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ