আজকের শিরোনাম :

বাউফলে যুবককে ছুরিকাঘাত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২১, ২০:১৭

পটুয়াখালীর বাউফল উপজেলায় সুমন মুন্সি (৩২) নামে এক যুবককে ছুরিকাঘাত করে গুরতর আহত করে সড়কের পাশে ফেলে রেখেছে এক দুর্বৃত্ত। গতকাল রোববার সন্ধায় উপজেলার ধুিলয়া ইউনিয়নের ঘুচরাকাঠি গ্রামের তালতলা বাজারে এ ঘটনা ঘটে। সুমন মুন্সি পেশায় স্থানীয় গ্রাম্য পশু চিকিৎসক।

সুমন মুন্সির চাচা রিপন মুন্সি বলেন,সুমন মুন্সি তালতলা বাজারে জাহাঙ্গীর সরদার নামে এক চা বিক্রেতার দোকানে বসে চা পান করছিলেন। এমন সময় বাপ্পী নামের এক যুবক সুমনকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে সড়কের পাশে ফেলে রেখে পালিয়ে যায়। এক পর্যায়ে সুমন চিৎকার দিলে স্থানীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়।কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত সুমনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
সুমনের স্ত্রী উর্মি আক্তার সুখি বলেন, তাঁর স্বামীর সঙ্গে বাপ্পীর কি নিয়ে বিরোধ হয়েছে তা আমি জানিনা। তবে তাঁর স্বামীর কারো সঙ্গে কোন বিরোধ ছিল না।

এ বিষয়ে অভিযুক্ত বাপ্পী পলাতক থাকায় তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আল মামুন বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।অভিযুক্ত যুবক বাপ্পীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। রিপোট পাঠানো পর্যন্ত এব্যাপারে থানায় কোন অভিযোগ হয়নি ।
 

এবিএন/দেলোয়ার হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ