দূর্গাপুরে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২১, ১৯:২৩

আসন্ন ইউনিয়র পরিষদ নিবার্চন ২০২১ এর তৃতীয় ধাপে নেত্রকোনার দুর্গাপুর উপজেলা থেকে ৭টি ইউনিয়নে ৩৯ জন প্রার্থীর মধ্যে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। রোববার বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীয় কমিটির থেকে ৭ জনের নাম ঘোষনা করা হয়।

দলীয় প্রার্থী হিসেবে ১নং কুল্লাগড়া ইউনিয়নে (বর্তমান চেয়ারম্যান) সুব্রত সাংমা, ২নং দূর্গাপুর ইউনিয়নে (বর্তমান চেয়ারম্যান) শাহীনুর আলম সাজু, ৩নং চন্ডিগড় ইউনিয়নে আলতাবুর রহমান কাজল (বর্তমান চেয়ার ম্যান), ৪নং বিরিশিরি ইউনিয়নে মো. রফিকুল ইসলাম রুহু (বর্তমান চেয়ারম্যান), ৫নং বাকলজোড়া ইউনিয়নে মো. শফিকুল ইসলাম (বর্তমান চেয়ারম্যান), ৬নং  কাকৈরগড়া ইউনিয়নে শিব্বির আহমেদ বাচ্চু তালুকদার এবং ৭নং গাওকান্দিয়া ইউনিয়নে মো. আব্দুর রাজ্জাক সরকার কে অনুমোতিপত্র প্রদান করা হয়।

এ নিয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল আজাদ বলেন, এবারের ইউপি নির্বাচন অন্যান্য ইউপি নির্বাচনের চেয়ে অনেক গুরুত্বপুর্ন। দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অনেক যাচাই-বাছাই করে প্রার্থী দিয়েছেন সে জন্য দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই। আমরা যারা দলকে ভালোবাসি, আসুন সকলে মিলে দলীয় প্রার্থীকে জয়যুক্ত করে শেখ হাসিনার হাত কে আরো শক্তিশালী করি। আমরা প্রমান করি, আওয়ামীলীগ দেশের কল্যানে কাজ করে।


এবিএন/তোবারক হোসেন খোকন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
ksrm