আজকের শিরোনাম :

বালিয়াডাঙ্গীতে মনোনয়ন না পেয়ে নিজেকে বিদ্রোহী ঘোষণা আ. লীগ নেতার

  মো. রমজান আলী

২৩ অক্টোবর ২০২১, ১৮:৩৫ | আপডেট : ২৩ অক্টোবর ২০২১, ১৮:৩৯ | অনলাইন সংস্করণ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন না পেয়ে নিজেকে বিদ্রোহী প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম। 

গত শুক্রবার রাত ১১টায় বালিয়াডাঙ্গী চৌরাস্তা মোড়ে তিনি এ ঘোষণা দেন। ঘোষণার কর্মী-সমর্থকদের সাথে কুশল বিনিময় এবং মিষ্টি বিতরণ করেন। 

জানা গেছে, ঢাকা থেকে শুক্রবার রাত ১১টায় বালিয়াডাঙ্গী চৌরাস্তায় পৌঁছেন বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। সেখানে আগে থেকেই শতাধিক কর্মী-সমর্থক তাঁকে বরণ করার জন্য উপস্থিত ছিলেন। গাড়ী থেকে নেমেই তিনি গণমাধ্যমকর্মীদের সামনে নিজেকে বিদ্রোহী প্রার্থী ঘোষণা করেন। 

রফিকুল ইসলাম জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন চেয়েছিলাম। কেন্দ্রে প্রেরণ করা তালিকায় আমার নাম ছিল। দলীয় চূড়ান্ত সিদ্ধান্তে মনোনয়ন না পেলেও স্থানীয় নেতাকর্মী ও ভোটারদের সমর্থন রয়েছে। তাঁদের আস্থা ও ভালোবাসার কথা চিন্তা করে আমি নির্বাচনে অংশ নিবো। নিজেকে নির্বাচনী প্রার্থী ঘোষণা করে সকলকে মিষ্টি মুখ করালাম। 

দলীয় সুত্রে জানা গেছে, ৬নং ভানোর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন ৮ জন প্রার্থী। এরা হলেন-ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলওয়ার হেসেন সিদ্দিক, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান অপুর্ব কুমার রায়, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, বর্তমান চেয়ারম্যান আব্দুল ওয়াহাব সরকার, ভানোর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন, হলদিবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষখ বাবুল হোসেন, ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান পুতুল। এর মধ্যে বর্তমান চেয়ারম্যান আব্দুল ওয়াহাব সরকারে দলীয় মনোনয়ন প্রদান করা হয়েছে। 

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, তৃতীয় ধাপে বালিয়াডাঙ্গী উপজেলার ৮ ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চূড়ান্ত হয়েছে শুক্রবার। 

এবিএন/মমিন/জসিম/রমজান আলী 

এই বিভাগের আরো সংবাদ
ksrm