আজকের শিরোনাম :

বেড়া পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হলেন রঞ্জন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২১, ১৫:২১

আগামী ২৮ নভেম্বর পাবনার বেড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ.লীগের মনোনয়ন পেলেন  বাংলাদেশ আ.লীগের কেন্দ্রিয় কমিটির সদস্য স্বরাষ্ট্র মন্ত্রালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি পাবনা ১ আসনের সাংসদ এ্যাড.শামসুল হক টুকুর জ্যেষ্ট পুত্র কেন্দ্রিয় যুবলীগের কাযর্ নির্বাহী সদস্য এ্যাড.আশিফ শামস রঞ্জন।

গতকাল ২১ অক্টোবর গণভবনে সংসদীয় সভায় বেড়া পৌরসভা সহ মোট ১০টি পৌরসভার দলীয় মেয়র প্রার্থীর মনোনয়ন চুড়ান্ত করা হয়। সভায় সরাসরি মনোনিত প্রার্থীর নাম ঘোষনা না করা হলেও  বৃহস্পতিবার সন্ধ্যায় আশিফ শামস রঞ্জনের যোগাযোগ করা হলে তিনি বিষয়টির সত্যতা স্বীকার করেন। বেড়া উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি শ্রী অনিল কুমার সাহা বেড়া পৌরসভা নির্বাচনে আ.লীগের মনোনিত প্রার্থী হিসেবে এমপি পুত্র কে চুড়ান্ত করা হয়েছে বলে নিশ্চিত করেন ।

উল্লেখ্য,গত ২০ অক্টোবর বেড়া পৌর সভা নির্বাচনে নৌকার মাঝি হতে চেয়ে আওয়ামী লীগের প্রায় ডজন খানেক নেতা দলীয় ফর্ম সংগ্রহ করেছিলেন । আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীরা ছিলেন -কেন্দ্রিয় আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য,এমপি শামসুল হক টুকুর ছেলে এ্যাড.আশিফ শামস রঞ্জন,বেড়া উপজেলা আওয়ামী লীগ থেকে অব্যহতি পাওয়া সাবেক সভাপতি ও বেড়া পৌরসভার বর্তমান মেয়র মোঃ আব্দুল বাতেন, পাবনা জেলা আওয়ামী লীগ সদস্য এ এইচ এম ফজলুর রহমান মাসুদ,এ্যাড.আমিনুল ইসলাম পটল, প্রভাষক আবু সাইদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুর রশিদ দুলাল, ডা.আব্দুল আউয়াল, বেড়া পৌর আওয়ামী লীগের সভাপতি মো.আব্দুল মান্নান মানু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম,কেন্দ্রিয় কৃষক লীগের সদস্য আবু হানিফ কালু, বেড়া উপজেলা  ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আব্দুল হালিম।

আসিফ শামন রঞ্জন বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে স্বপ্নের সোনার বাংলা গড়ার ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি,উন্নয়নের ধারার অব্যাহ রাখতে এবং সর্বাধুনিক সুযোগ সুবিধা সম্বলিত একটি আধুনিক পৌরসভা গড়ে তুলতে কাজ করে যাব বলে স্থানীয় আ.লীগের নেতৃবৃন্দ মনে করেন।

বেড়া উপজেলা নির্বাচন অফিসার মাহমুদা আকতার জানান, তফসিল অনুযায়ী আগামী ২ নভেম্বর মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে, যাচাই বাছাই ৪ নভেম্বর। মনোনয়ন প্রত্যাতারের শেষ তারিখ ১১ নভেম্বর, ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে ২৮ নভেম্বর। তিনি জানান,বেড়া পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৩৪হাজার ২০০ জন। ভোট গ্রহনের প্রস্তুতি শুরু হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার রিটারিং অফিসারের দায়িত্ব পালন করবেন।

 

এবিএন/নির্মল সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ