তেঁতুলিয়ায় চেয়ারম্যান পদে ৩৩ প্রার্থীর মনোনয়ন জমা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২১, ১০:১৯

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে পঞ্চগড়ের তেতুঁলিয়া উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৩৩ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র রিটার্নিং কর্মকর্তাদের কাছে জমা দিয়েছেন।

রোববার (১৭ অক্টোবর) রাতে তেঁতুলিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আলী হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন রোববার বিকেল পাঁচটা পর্যন্ত প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন।

এদিকে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ৭ ইউনিয়নে ৩৩ জন প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ মনোনীত ৭ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত ৩ জন, জাকের পার্টি মনোনীত ২ জন এবং স্বতন্ত্র ২১ জন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯২ জন এবং সাধারণ সদস্য পদে ২৬১ জন সহ মোট ৩৮৬ প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। রোববার মনোনয়ন পত্র জমাদানের শেষ দিনে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার ৩ জন নির্বাচন রির্টানিং কর্মকর্তার কাছে প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেন।

উল্লেখ্য, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী জেলার তেতুঁলিয়া উপজেলার ৭ ইউনিয়ন পরিষদের নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ছিল ১৭ অক্টোবর, মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ২০ অক্টোবর, বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিলের নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থীতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর এবং ১১ নভেম্বর ব্যালট পেপারের মাধ্যেমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এবিএন/ডিজার হোসেন বাদশা/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm