রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি জিল্লুল সম্পাদক ইরাদত আলী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ১৩:৫৬

করোনা মহামারীর কারনে দীর্ঘ ছয় বছর পর  রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ত্রি -বার্ষিক সম্মেলনে রাজবাড়ী-২ আসনের এমপি মােঃ জিল্লুল হাকিম পুনরায় সভাপতি  ও বর্তমান সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) রাজবাড়ী শহীদ খুশী রেলওয়ে ময়দানে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননয়ি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলােকে প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের  প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) মুহাম্মদ ফারুক খান এমপি আনুষ্ঠানিকভাবে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক এর নাম ঘোষণা করেন।

কেন্দ্রীয় নেতার এমন ঘোষণায় যোগ্য নেতাদের হাতে নেতৃত্ব আশায় কাউন্সিলর ও ডেলিগেটদের করতালিতে মুখরিত হয়ে ওঠে রেলওয়ে মাঠ প্রসঙ্গন।

এর আগে সম্মেলনের প্রথম পর্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সম্মেলনে পরবর্তী তিন বছরের জন্য কাজী কেরামত আলী এমপি, আকবর আলী মর্জি, ফকীর আব্দুল জব্বার ও মহম্মদ আলী চৌধুরী সহ-সভাপতি এবং শেখ সােহেল রানা টিপু যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন।

সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু ও জেলা আওয়ামী লীগের বর্তমান সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মোহাম্মদ আলী চৌধুরী।

সম্মেলনে রাজবাড়ী ২ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) মুহাম্মদ ফারুক খান, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক মাহাবুবুল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য সানজিদা খানম, আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, সৈয়দ আব্দুল আওয়াল শামীম ও ইকবাল হোসেন অপু, রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের এমপি সালমা চৌধুরী রুমা ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

উল্লেখ্য সর্বশেষ ২০১৫ সালের ১২ নভেম্বর শহীদ খুশি রেলওয়ে মাঠে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছিল।

সেসময় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমকে সভাপতি ও রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করে কমিটি ঘোষণা করা হয়েছিল।

এবিএন/খন্দকার রবিউল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm