বাউফলে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে চেক বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ১৩:৪৬

পটুয়াখালীর বাউফলে ২০২০-২০২১ অর্থবছরে ধর্মমন্ত্রণালয় হতে বরাদ্দকৃত ৩০টি ধর্মীয় প্রতিষ্ঠানে মধ্যে ১০ হাজার টাকা করে ৩ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

আজ রবিবার সকাল ১০টার সময় বাউফল উপজেলা পরিষদ হলরুমে এ চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল আমিন সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে চেক বিতরন করেন,সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ স ম ফিরোজ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম মিয়া, জেলা পরিষদ সদস্য রুনিয়া বেগম প্রমুখ।

প্রধান অতিথি আ স ম ফিরোজ বলেন, শেখ হাসিনার সরকার গরীব ও অসহায় মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমনি এ দেশের মসজিদ মাদ্রাসাসহ অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য কাজ করেছিলেন তেমনি তারই কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মসজিদ মাদ্রাসাসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য কাজ করে যাচ্ছেন।
ইসলাম শান্তির ধর্ম। বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করতেছে। যার যার ধর্ম সে সে পালন করছে। কয়েকদিন আগে একদল কুচক্রমহল শেখ হাসিনার সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য লিপ্ত হয়েছিল। কিন্ত তা সফল হতে পারিনি।  সিসি ক্যামেরার ফুঠেসের মাধ্যমে চিক্রিত হয়েছেন। এর সাথে কারা জড়িত। তিনি সকল ধর্মের লোকদেরকে ধৈর্য ধারণ করে এক সাথে শান্তিতে বসবাস করার আহবান জানান।

অনুষ্ঠানে ২৫টি মসজিদ ও ৫টি মন্দিরের মধ্যে চেক বিতরণ করা হয়।

এরপর আ স ম ফিরোজ এমপি ৪০ জন হতদরিদ্র লোকদের মাঝে ৫০ বান ঢেউ টিন ও প্রত্যেককে নগদ ৩ হাজার টাকা প্রদানসহ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৫ হাজার বিভিন্ন প্রজাতির গাছ বিতরণ করেন।

এবিএন/মোঃ দেলোয়ার হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm