আজকের শিরোনাম :

তালায় প্রাইভেটকারের ধাক্কায় নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২১, ১৩:৫৮

সাতক্ষীরার তালা উপজেলার মদনপুরে ফেনসিডিল বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আব্দুল গফুর মাহমুদ (৬৫) নিহত হয়েছেন। নিহত গফুর মাহমুদ তালা উপজেলার মদনপুর গ্রামের মৃত নেহাল উদ্দিন মাহমুদের ছেলে।

শুক্রবার সকাল ১০টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের তালা  উপজেলার মদনপুর বাজার এলাকায় দূর্ঘটনা ঘটে।

পরে আজ বিকেলে খুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন তিনি। ঘাতক প্রাইভেটকার থেকে ৬ বোতল ফেনসিডিল, নগদ ২ লাখ ৮৫ হাজার টাকা ও স্বর্ণ উদ্ধার করে পুলিশ।

ঘটনার সাথে জড়িত থাকার অপরাধের সাতক্ষীরা কোর্টের কর্মরত পুলিশ সদস্য (কনস্টেবল নং ৯৯৭) উত্তম দাস (২৬) ও চালক  সাতক্ষীরা সদর থানার লুৎফর রহমান (২৫) কে আটক করে খর্ণিয়া (চুকনগর) হাইওয়ে থানা পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গফুর মাহমুদ মদনপুর বাজার এলাকা থেকে সকাল ১০টার দিকে মোটরসাইকেল যোগে বাড়িতে যাচ্ছিলেন।

এ সময় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির খুলনাগামী (ঢাকা মেট্রো ১২-৬৪৫৫) ফেন্সিডিলসহ চোরাই কারবারীর স্বর্ণ বহনকারী একটি প্রাইভেটকার মোটরসাইকেলর সাজোরে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে  ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এতে প্রচন্ড আঘাত পেয়ে মোটরসাইকেল আরোহী মাথায় প্রচন্ড আঘাত পেয়ে গুরতর আহত হন। এসময় বিক্ষুদ্ধ জনতা চড়াও হয়ে সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ সময় স্থানীয়দের উপস্থিতে প্রাইভেটকার তল্লাশী করে ৬ বোতল ফেনসিডিল, ২ লাখ ৮৫ হাজার টাকা ও স্বর্ণ উদ্ধার করে পুলিশ। এ সময় আহত ব্যক্তির চিকিৎসার জন্য এক লাখ টাকা দেয়া হয় বলে জানিয়েছেন পুলিশ ও এলাকাবাসী। কিন্তু আহত গফুর  বিকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চুকনগর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিসি ব্যাতিরেকে পুলিশ সদস্য প্রাইভেটে যোগে খুলনা যাওয়ার বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

এবিএন/সেলিম হায়দার/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm