সাপাহরে ইউপি নির্বাচনে সম্ভাব্য প্রার্থী আকবর আলীর প্রচারণা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২১, ১২:৫৭

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নওগাঁর সাপাহার  উপজেলা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান আকবর আলী আবারো বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে প্রচারণা শুরু করেছেন।

সৎ ও যোগ্য ব্যক্তি হিসেবে আগামী ইউপি নির্বাচনে সকলের ভালোবাসার মধ্য থেকে, আকবর আলীর কোন বিকল্প নেই। এখন থেকেই প্রচার-প্রচারণায় শীর্ষে রয়েছেন তিনি- যতদিন বেঁচে আছেন জনগণের পাশে থেকে নিজেকে উৎসর্গ করতে চান। নির্বাচনী প্রচারণা, গণসংযোগ,  উঠান বৈঠক শুরু করেছেন তিনি।

তার জীবনে আর কিছু চাওয়ার নাই শুধু জনগণের সেবা দেওয়াই তার একমাত্র অঙ্গীকার।

গত নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী (নৌকা প্রতিক) নিয়ে বিপুল ভোটে জয়ী হয়ে দীর্ঘ ৫ বছরে তিনি সুনামের সাথে জনগনের সুখে-দুঃখে পাশে ছিলেন।

খেটে খাওয়া মানুষ কৃষক, শ্রমিক, জেলে সহ সকল শ্রেণী পেশার মানুষের কাছে তিনি একজন ভালো মানুষ বলে এলাকার অভিজ্ঞ মহল মনে করছেন।

আকবর আলী দলীয় মনোনয়ন পেলে (নৌকা প্রতিক) নিয়ে নির্বাচিত হলে, সরকারী ঘোষিত কর্মসূচী বাস্তবায়নে অসহায় ব্যক্তিদের পাশে থেকে তাদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করবেন। তিনি এলাকার অনেক স্কুল কলেজ মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার সুযোগ করে দিয়েছেন! পুরো নির্বাচনী এলাকা জুড়ে রয়েছে চেয়ারম্যান আকবর আলীর ব্যপক সুনাম।

ছোট থেকেই তিনি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

তিনি কোন মানুষকে অন্যায় ভাবে কষ্ট দেন নি এবং হয়রানি করেনি। তার প্রচেষ্টায় এলাকায় রাস্তাঘাট কালভার্ট, ড্রেন সহ সবকিছুর উন্নয়ন হয়েছে।

তিনি আশাবাদী, আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে বিপুল ভোটে বিজয়ী হবেন। তিনি গত নির্বাচনে (নৌকা প্রতিকে) নির্বাচন করে  ব্যাপক সমর্থন নিয়ে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তিনি নির্বাচনী এলাকার বয়স্ক ভাতা, পঙ্গু ভাতা, বিধবা ভাতা, ভিজিডি কাড সহ সরকারী সকল কিছু সুযোগ সুবিদা এলাকার মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন সঠিক ভাবে।

এবারে নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে আবারো জনগনের মূল্যবান ভোটে নির্বাচিত হবেন এটাই তার প্রত্যাশা। তিনি নির্বাচিত হওয়ার পর গত ৫ বছরে এলাকায় অনেক উন্নয়ন হয়েছে আরো হবে।

জাতীর জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের স্বপ্ন বাস্তবায়িত করতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভীষন-২০৪১ বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন বলে এলাকার অভিজ্ঞ মহল বলছেন।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী স্থানীয় সাংসদ সাধন চন্দ্র মজুমার এমপির সহযোগিতা ও পরামর্শে অদ্য পর্যন্ত সদর ইউপির চেয়ারম্যানের দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করে আসছেন এমনটাই বলছেন এলাকাবাসী।

এবিএন/নয়ন বাবু/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm